বিদেশ ফিরে যাওয়ার আগের দিনই সড়কে নি’হ’ত যুবক

বিদেশ ফিরে যাওয়ার আগের দিনই সড়কে নি’হ’ত যুবক

চট্টগ্রামে নিজের শিক্ষককে দেখেই পা ছুঁয়ে সালাম করলেন তথ্যমন্ত্রী
দায়িত্ব গ্রহণের প্রথম দিনই জলবায়ু চুক্তিতে ফিরবেন বাইডেন
দেবরকে ফাঁসাতে ধ,র্ষণ,চেষ্টার মা,মলা করলেন ভাবি

দেশে এসে করো’নার কারণে আ’ট’কা পড়ে আর বিদেশে যেতে পারেননি জাকারিয়া । আশা ছিল, ওমানে কর্মস্থলে গিয়ে সংসারের বাকি স্বপ্নপূরণ করবেন। তা আর হলো না। আর কখনো যাওয়াও হবে না ওমানে।

বুধবার বিকেল সোয়া ৪টার দিকে পটিয়া বাইপাস সড়কের দক্ষিণ ঘাটা চৌধুরী বাড়ির টেক এলাকায় চট্টগ্রাম শহর থেকে বাড়ি ফেরার পথে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সং’ঘর্ষে নি’হত হন তিনি।

নি’হত মো. জাকারিয়া (৩২) চট্টগ্রামের লোহাগাড়ার উপজে’লার বড়হাতিয়া চান্দির পাড়া এলাকার মো. ইসমাইল হোসেনের ছে’লে।এ ঘটনায় আ’হত হয়েছেন একই এলাকার নুরুল আমিনের ছে’লে মিজানুর রহমান (২৯) ।

নি’হত জাকারিয়ার বড়ভাই মোহাম্ম’দ আবদুল্লাহ দেশ রূপান্তরকে জানান, তার ছোট ভাই জাকারিয়া ওমান প্রবাসী। লকডাউনের সময় দেশে এসে আ’ট’কে গিয়েছিল। বৃহস্পতিবার তার ফ্লাইট ছিল। সে বিষয়ে কনফার্ম করার জন্য সে চট্টগ্রাম শহরে গিয়েছিল। বাড়িতে আসার পথেই তার সড়ক দুর্ঘ’টনায় ম’র্মা’ন্তিক মৃ’ত্যু।

হাইওয়ে পু’লিশের ওসি সিরাজুল ইস’লাম দেশ রূপান্তরকে জানান, সুজুকি জিক্সার মোটরসাইকেল নিয়ে চট্টগ্রাম থেকে

লোহাগাড়ার দিকে যাচ্ছিল জাকারিয়া ও মিজান। পটিয়া বাইপাস সড়কে তাদের বাইকের সঙ্গে কক্সবাজার থেকে আসা হানিফ পরিবহনের একটি বাসের মুখোমুখি সং’ঘর্ষ হয়। এতে গুরুতর আ’হত দু’জনকে উ’দ্ধার করে পটিয়া উপজে’লা

স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জাকারিয়াকে মৃ’ত ঘোষণা করেন চিকিৎসক। অ’পরজনকে হাসপাতা’লে চিকিৎসা সেবা দিয়ে ভর্তি করা হয়। ঘা’তক বাসটিকে আ’ট’ক করা গেলেও চালক হেলপার পলাতক ।

পটিয়া উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক পূর্ণা তালুকদার দেশ রূপান্তরকে বলেন, হাসপাতা’লে আনার আগেই জাকারিয়া মা’রা গেছেন। একই ঘটনায় আ’হত মিজানুর রহমানকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

COMMENTS

[gs-fb-comments]