কাতার পরিবারের নি’রাপ’ত্তা চেয়ে প্রবাসী বাংলাদেশী তিন ভাইয়ের সংবাদ সম্মেলন

কাতার পরিবারের নি’রাপ’ত্তা চেয়ে প্রবাসী বাংলাদেশী তিন ভাইয়ের সংবাদ সম্মেলন

প্রতিবন্ধী ৫ ছেলেকে নিয়ে অকূল পাথারে বাবা-মা
চুয়াডাঙ্গায় আবাসিক হোটেল থেকে যুবতীসহ বিজিবি সদস্য আ’টক
স্কুল শিক্ষিকাকে ধ’র্ষ’ণ, ছাত্রলীগ সভাপতি ব’হি’ষ্কার

জীবিকার তাড়নায় দেশ ছেড়ে অসংখ্য মানুষ এখন ছুটে চলে দেশের বাইরে। কিন্তু তাদের মন থেকে শুরু করে সব কিছু পড়ে দেশে। রেখে যায় নিজের সম্পদ এবং আপনজনদের। তবে সেখানে থেকেও মাঝে মধ্যে কিছু দুঃ’সংবা’দ শূনতে হয় অনেক কেই।

কাতার প্রবাসীদের বাড়িতে ডা’কা’তি ও পরিবারের ওপর স’ন্ত্রাসী হা’মলা’কাlরীদের দ্রুlত গ্রে’ফতা’র ও বি’চার দাবিতে সং’বাদ স’ম্মেলন করেছেন কাতার প্রবাসী তিন ভাই। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে দোহা মুনতাজা কু’ইক সlল্যুশlনস মিলনায়তনে এ সং’বাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় কাতার প্রবাসী তিন ভাই ব্য’বসায়ী দিদারুল আলম আরজু, মীর ইব্রাহিম, কামরুজ্জামান স্বপন তাদের দেশের বাড়িতে ডা’কা’তির ঘটনা বর্ণনা করেন।

তারা জানান বুধবার (২৮ অক্টোবর) বাংলাদেশ সময় রাত ৩টায় ফেনী সদর উপজেলা পশ্চিম ফাজিলপুর ইউনিয়নের ফাজিলপুর গ্রা’মের মীর বাড়ির কাতার প্রবাসীর ঘরে ডা’কা’তি ঘটনা ঘটে।

এই সময় ৩০ ভরি স্ব’র্ণালং’কার, ন’গ’দ দুই লাখ টাকা, ১৫টি মোবাইল ফো’নসহ মা’লামা’ল লু’ট করে নিয়ে যায়। প্র’বাসী’দের বৃদ্ধ পিতা ও ভা’তিজার ওপর স’ন্ত্রা’সী হা’মলা চালায়।

উল্লেখ্য, কাতার প্রবাসী মীর ইব্রাহিমের স্ত্রী ২২ অক্টোবর কাতার থেকে ছু’টি কাটাতে দেশে গেছেন। এই খবরে পূ’র্ব প’রিক’ল্পিত’ভাবে ডা’কা’তরা হা’মলা চালিয়ে সবকিছু নিয়ে যায়।

এমন অবস্থায় প্রবাসী পরিবারটি দেশের পু’লিশ প্র’শাসন, স্বরাষ্ট্রমন্ত্রী, প্রবাসীকল্যাণ মন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী, প্রধানমন্ত্রী কাছে পরিবারটির জা’নমা’লের নি’রাপ’ত্তা চেয়েছেন।v

COMMENTS

[gs-fb-comments]