আরব আমিরাতে বাবা-মায়ের একমাত্র সন্তানের অকাল মৃ’ত্যু মে’নে নিতে পারছেনা পরিবার !

আরব আমিরাতে বাবা-মায়ের একমাত্র সন্তানের অকাল মৃ’ত্যু মে’নে নিতে পারছেনা পরিবার !

যখন ফলাফল জানবে পারবে এইসএসসি পরীক্ষার্থীরা
শিক্ষকের সঙ্গে বিয়ের পিঁড়িতে মেয়র কন্যা ডা. অর্ণা জামান
৫ কিলোমিটার দূরে হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে গেলেন ছাত্রলীগ নেতা

আরব আমিরাতের রাস আল খাইমা এক বাড়ির কাছে আংশিকভাবে খোলা ম্যানহোলের নর্দমার গর্তে মধ্যে ডুবে ৬ বছর বয়সের এমিরতী ছেলে মা ; রা গেছে। ছেলেটি বাবা-মার একক সন্তান ছিলেন, তিনি নিখোঁজ হওয়ার আগে বাড়ির উঠোনে খেলছিলেন।

ছেলের চাচা সুলতান রশিদ জানান, তার ভাতিজা নিখোঁজ হওয়ার আগে তাদের বাড়ির উঠোনে খেলা করছিল। তার মা ছেলের জন্য সারা বাড়িতে তল্লাশি চালিয়েছিলেন, কিন্তু ছেলেটিকে কোথাও খুঁজে পাচ্ছিলোনা ।

ছেলেটির বাবা আরো কয়েকজন মিলে শীঘ্রই তাকে অনুসন্ধানে যোগ দিয়েছিলেন। খুঁজতে গিয়ে তারা দুই বার ম্যানহোলের

নর্দমার গর্তের দিকে তাকিয়েছিল কিন্তু তারা কিছুই দেখতে পায়নি । এই ঘটনার বিষয়ে রাস আল খাইমা পুলিশের কেন্দ্রীয় অপারেশন রুমে অবগত করলে তত্ক্ষণাত সিভিল ডিফেন্স এবং উদ্ধারকারী দল প্রেরণ করে ।

উদ্ধারকারী দল আবার ম্যানহোলে তল্লাশি চালানোর আগে এক ঘন্টা অনুসন্ধান করল । অবশেষে তারা ম্যানহোলে গর্তের ভিতরে অনুসন্ধান করার জন্য একটি দীর্ঘ লাঠি ব্যবহার করে এবং উদ্ধারকারী দল ছেলেটির লা; শ পেল।

চাচা বলেছিলেন যে রশিদ হামাদের পিতা-মাতার একমাত্র সন্তান, তাঁর অকালে হারিয়ে যাওয়া পুরো পরিবারই হতবাক করে দেয় । “পরিবার, আত্মীয়স্বজন, প্রতিবেশী এবং বন্ধুরা সকলেই এই পরিবারের এই ক্ষতির জন্য দুঃখ প্রকাশ করে। পরিবারের সবাই এই শোক সহ্য করার জন্য দোআ কামনা করছে ”

COMMENTS

[gs-fb-comments]