সৌদি ও কুয়েতগামী প্রবাসীদের জন্য দারুন সুখবর

সৌদি ও কুয়েতগামী প্রবাসীদের জন্য দারুন সুখবর

এয়ার আরাবিয়াকে প্রবাসী কল্যাণমন্ত্রীর ধন্যবাদ
আমেরিকায় প্রথমে জোটেনি চাকরি, অতঃপর তিনিই কিনলেন ৭০টি হাসপাতাল
পুরান ঢাকার মেয়ে মালয়েশিয়ায় সফল উদ্যোক্তা

ঢাকার ৭ কেন্দ্রে শুধুমাত্র উপসাগরীয় দেশ সৌদি আরব এবং কুয়েতগামী প্রবাসী কর্মীদের ফাইজারের ভ্যাকসিন দেওয়া হবে। এসব কেন্দ্র থেকে অন্য কোনো শ্রেণির আওতাভুক্ত কেউ ভ্যাকসিন নিতে পারবেন না। ৭ জুলাই বুধবার স্বা’স্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সৌদি আরব ও কুয়েতগামী প্রবাসী শ্রমিকদের জন্য নির্ধারিত হাস’পাতালগুলো হলো- ঢাকা মেডিকেল কলেজ হা’সপা’তাল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হা’সপাতা’ল, শহীদ সোহারাওয়ার্দী মেডিকেল কলেজ হা’সপা’তাল, মুগদা মেডিকেল কলেজ হা’সপা’তাল, বঙ্গবন্ধু শেখ মুজিব

মেডিকেল বিশ্ব বিদ্যালয়, শেখ রাসেল গাস্ট্রো-লিভার ইনস্টিটিউট ও হা’সপাতা’ল ও কুর্মিটোলা জেনারেল হা’সপা’তাল, ঢাকা। বিজ্ঞপ্তিতে বলা হয়, সৌদি আরব ও কুয়েতগামী প্রবাসী শ্রমিকদের ফাইজার টিকা দ্বারা ভ্যাকসিনেশনের জন্য নির্ধারিত সাতটি কেন্দ্র সংরক্ষিত থাকবে।

এ পর্যায়ে এ সকল কেন্দ্রে অন্যান্য উদ্দিষ্ট জনগোষ্ঠী রেজিস্ট্রেশন করে ভ্যাকসিন নিতে পারবেন না। সৌদি আরব ও কুয়েত ব্যতীত অন্যান্য দেশের প্রবাসী শ্রমিকেরা উল্লেখিত ৭টি নির্দ্দিষ্ট কেন্দ্র ব্যতীত অন্য কেন্দ্রে নিবন্ধন করে টিকা নিতে পারবেন।

COMMENTS

[gs-fb-comments]