হাজী সেলিমের গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তাকে মা’রধ’র

হাজী সেলিমের গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তাকে মা’রধ’র

করো;নায় ঘরে বসে গিনেস রেকর্ডসে নাম লেখালেন ব্রাহ্মণবাড়িয়ার তরুণ
সবচেয়ে সস্তা ৫জি ফোন আনল রিয়েলমি
নির্যাত;নের ভিডিও প্রকাশের ভ;য় দেখিয়ে টাকা দাবি করে আসা;মিরা

ঢাকা-৭ আসনের সাংসদ হাজী মোহাম্মদ সেলিমের ‘সংসদ সদস্য’ লেখা সরকারি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর করা হয়েছে।

রোববার (২৫ অক্টোবর) রাতে রাজধানীর ধানমন্ডি কলাবাগান সিগন্যালের পাশে এ ঘটনা ঘটে। ঘটনার পর পর গাড়িটি ফেলে এর নম্বরপ্লেট ভেঙে চলে যান হাজী সেলিমের ছেলে ও তার বডিগার্ডরা। গাড়ির নম্বর– ঢাকা মেট্টো- ঘ ১১-৫৭৩৬।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, মারধর করা ব্যক্তি হাজী সেলিমের ছেলে ও তার বডিগার্ড। তবে হাজী সেলিমের ৩ ছেলের মধ্যে কোন ছেলে এই ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

এ ঘটনায় রাতে ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মো. ওয়াসিফ আহমেদ খান নামে নৌবাহিনীর লেফটেন্যান্ট পদমর্যাদার ওই কর্মকর্তা।

এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে ওয়াসিম আহমেদকে র;ক্তাক্ত দেখা যায়। ভিডিওতে তাকে মার;ধর করে তার দাঁত ভে;ঙে ফে;লা হয়েছে দাবি করলেও, জিডিতে এ কথা উল্লেখ করা হয়নি।

জিডিতে ওয়াসিফ আহমেদ উল্লেখ করেছেন, তিনি ও তার স্ত্রী মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। সংসদ সদস্য হাজী সেলিমের গাড়ি তার মোটরসা;ইকেলকে ধা;ক্কা দেয়। ধা;ক্কা সামলে সড়কের পাশে মোটরসাইকেল থেকে নেমে গাড়িটির

সামনে দাঁড়ান ওয়াসিম। তাদের সাথে কথা বলার চেষ্টা করলে গাড়ি থেকে জাহিদ ও আবু বক্কর সিদ্দিকসহ আরও ২-৩ জন তাকে অ;শ্লীল ভাষায় গালি;গালাজ করে। তাকে ও তার স্ত্রীকে হ;ত্যা;র হুম;কিসহ তু;লে নেয়ার হুম;কি দেয় তারা।

ধানমন্ডি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল্লাহ জাহিদ জানান, সাংসদ হাজী সেলিমের জিপ গাড়ির সঙ্গে নৌবাহিনীর কর্মকর্তার মোটরসাইকেল সামান্য ঘ;ষা লাগায় প্রথমে কথা কা;টাকাটি, এরপর হা;তাহা;তির ঘটনা ঘটে। এতে নৌবাহিনীর কর্মকর্তা ; হন। ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও গাড়িটি জ;ব্দ করে ধা;নমন্ডি থানায় নিয়ে আসা হয়েছে।

 

COMMENTS

[gs-fb-comments]