বালিশ আর কম্বল এমপি পুত্রের সম্বল

বালিশ আর কম্বল এমপি পুত্রের সম্বল

রাত ৮টার মধ্যে দোকানপাট বন্ধের আহ্বান তাপসের
ঘোষণাকৃত ১০ লাখ পুরস্কার দিচ্ছেন কি প্রবাসী সামাদ খাঁন?
রাজধানীতে আজও সারাদিন বৃষ্টির আভাস

অ;বৈ;ধ অ;স্ত্র ও মা;দ;ক রাখার দায়ে ঢাকা-৭ আসনের এমপি মো. হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমকে কা;রাগারে পাঠানো হয়েছে। কারা;গারে ইরফানের প্রথম রাত কেমন ছিল। জেনে নিন তার বিস্তারিত…

প্রথমবারের মতো কারা;গারে গিয়েছেন ইরফান সেলিম। কারা;গারে থাকার সম্বল হিসেবে পেয়েছেন একটি করে বালিশ ও কম্বল। সেই সঙ্গে পেয়েছেন কয়েদিদের পড়ার জন্য একটি সাদা-কালো পোশাক।

এ ছাড়াও কারা;গারে তাকে খা;বারের সঙ্গে দেয়া হয়েছে ডাল-সবজি-ভাত। যদিও তিনি তার রাজকীয় বাসায় খেতেন রাজকীয় খাবার। যখন যা ইচ্ছে করতো তাই খেতে পারতেন তিনি।

ইরফান দীর্ঘদিন থেকেছেন লা;লবা;গের নিজ বাসভবনে। থেকেছেন রা;জকী;য় হালে। কী ছিল না সেখানে! ম;দ, অ;স্ত্র, বিয়ার, ওয়াকিট;কিসহ আরো কত কিছু। বাড়িতে বসে পাশের বাড়ির মানুষ কী করে তা দেখার জন্য বারান্দায় বসিছেন সোনার দূরবীণ। এখন অপকর্ম করে কা;রাগারে বসে কীভাবে ইরফান সময় কাটাবেন তা এখন দেখার বিষয়।

শুধু তাই নয়, ইরফান নিজ বাসায় বসিয়েছেন ওয়াকিটকির সার্ভার। পুরো পুরান ঢাকা তার নিয়ন্ত্রণে রাখতে এবং তথ্য

সংগ্রহের জন্য সম্পূর্ণ ওয়্যারলেস নেটওয়ার্কের মধ্যে রেখেছেন। এ জন্য তিনি অ;বৈ;ধভা;বে ভিপিএস ডিভাইস ব্যবহার করতেন। এই ডিভাইস আইনশৃঙ্খলা বাহিনী ট্র্যাক করতে পারেন না। সরকারি অনু;মোদন ছাড়াই তিনি এই ভিপিএস নেটওয়ার্কিং সিস্টেম করেছিলেন।

এর আগে, ইরফান সেলিমকে এক বছরের কারা;দ;ণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। সোমবার সন্ধ্যায় অ;স্ত্র ও ;;কে;র দুই মা;ম;লায় ছয় মাস করে মোট এক বছরের সাজা দেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

রোববার (২৫ অক্টোবর) রাতে এমপি হাজী মো. সেলিমের ‘সংসদ সদস্য’ লেখা সরকারি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমেদ খানকে মা;র;ধ;র করা হয়। রাজধানীর কলাবাগান সিগন্যালের পাশে এ ঘটনা ঘটে। রাতে এ ঘটনায় জিডি হলেও আজ (সোমবার) ভোরে হাজী সেলিমের ছেলেসহ সাতজনের বি;রুদ্ধে মাম;লা করা হয়।

COMMENTS

[gs-fb-comments]