প্রেমিক নয় অন্য ছেলের সঙ্গে বিয়ের চেষ্টা, ফাঁ’স দিল ঢাবি ছাত্রী

প্রেমিক নয় অন্য ছেলের সঙ্গে বিয়ের চেষ্টা, ফাঁ’স দিল ঢাবি ছাত্রী

স্ত্রীর জন্য আবারো দোয়া ভিক্ষা চাইলেন শামীম ওসমান
ভাগ্যের চাকা ঘুরলো, অটোচালক থেকে রাতারাতি কোটিপতি
ঢাকায় মালয়েশিয়ার নতুন হাইকমিশনার হাজনাহ মো. হাশিম

প্রেমিককে রেখে অন্য ছেলের সঙ্গে জোর করে বি’য়ে দেয়ার চেষ্টা করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী ফাঁ’স দিয়েছেন বলে অভি’যোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে পাবনা ঈশ্বরদীর আটঘরিয়া উপজেলার কন্দর্পপুর এ ঘটনা ঘটে।

ফারিয়া তাবাসসুম রুম্পা নামের ওই শিক্ষার্থী ঢাবির ইংরেজি বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী ছিলেন। তিনি শামসুন্নাহার হলে থাকতেন। রুম্পার বন্ধুবান্ধব জানায়, পছন্দের ছেলেকে বাদ দিয়ে অন্যের সঙ্গে জোর করে বিয়ে দেয়ার প্রস্তুতি নিচ্ছিল রুম্পার পরিবার। তাই সে ফাঁ’স দিয়েছে।

এক বন্ধু হাসনাত আবদুল্লাহ বলেন, ক্লাস সেভেন থেকে রুম্পার সঙ্গে একটি ছেলের প্রেমের সম্পর্ক ছিল। সে ঢাবি ছাত্র

না হওয়ায় রুম্পার পরিবার তাদের সম্পর্ক মেনে নেয়নি। এটা নিয়েই পরিবারে দ্ব’ন্দ্ব চলছিল। হয়তো জোর করেই অন্যত্র বিয়ে দিতে চেয়েছিল পরিবার।।

এ বিষয়ে আটঘরিয়া থানার ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, রুম্পা গলায় ফাঁ’স দিয়ে আ-ত্মহ-ত্যা করেছে। পরিবারের লোকজন টের পেয়ে দ্রু’ত উ’দ্ধার করে স্থানীয় সরকারি হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।

ওসি বলেন, ম’রদেহ উ’দ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল ম’র্গে পাঠানো হয়। এ ঘটনায় নি’হ’ত রুম্পার বাবার অ’ভিযো’গের পরিপ্রেক্ষিতে থানায় ইউডি মা’মলা হয়েছে। মৃ’ত্যুর সঠিক কারণ উদঘা’টনে পুলিশ কাজ করছে।

COMMENTS

[gs-fb-comments]