ইরফানের পাশে নেই বাবা হাজী সেলিমও!

ইরফানের পাশে নেই বাবা হাজী সেলিমও!

আরব আমিরাতে জাতীয় ও স্বরণ দিবস সহ টানা ৫ দিনের ছুটি আসছে
বাংলাদেশে ভ্র;মণ জমজমাট, ভারত ফাঁকা
উইসকনসিনে এগিয়ে বাইডেন

হাজী সেলিমের পুত্র ব’হিষ্কৃত ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিম এখন রিমান্ডে রয়েছেন এবং সেখানে তাকে জি’জ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরু’দ্ধে একাধিক মাম’লা হয়েছে। অবৈধ মা’দ’ক ও অ’স্ত্র রা’খার অভিযোগে দুটি পৃথক মামলায়

ইরফান সেলিম ১ বছরের কা’রাদ’ণ্ডে দ’ণ্ডিত হয়েছেন। এখন তিনি রিমা’ন্ডে রয়েছেন এবং গোয়েন্দা পুলিশ তাকে জি’জ্ঞাসাবাদ করছে।

হাজী সেলিমের দ্বিতীয় পুত্র ইরফান সেলিমের মুক্তি নিয়ে আইনি ল’ড়াইয়ের জন্য তৎপর নয় তার পরিবার। ইরফান যখন কা’রাগা’রে ছিলেন সেখানেও পরিবারের কেউ দেখা করেনি তার সঙ্গে। এছাড়া পরিবারের পক্ষ থেকে তার জন্য খবার বা অন্য’কিছু পাঠানো হয়নি কারাগারে। ইরফান সেলিম ডিবিতে থাকা অবস্থায় তার সঙ্গে হাজী সেলিমের পক্ষ থেকে কেউ কোনো যোগাযোগ করেনি।

এই অবস্থায় ইরফানের স্ত্রী (একরামুল করিম চৌধুরী এমপির মেয়ের),র পক্ষ থেকে ইরফানের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। হাজী সেলিমের পারিবারিক সূত্রে জানা গেছে, ইরফানের পক্ষ অবলম্বন করে নিজে বিপদে পড়তে চান না হাজী

সেলিম। বিশেষ করে ইরফান সেলিম গ্রেl;ফতার হওয়ার পর তার বিরুদ্ধে চঁ’দাচা’জি, জমিদখলসহ বিভিন্ন অ’ভিযোগ সামনে আসছে।

দুর্নীতি দমন কমিশন ইতিমধ্যে বলেছে হাজী সেলিমের বি’রুদ্ধে ত’দন্ত করবে তারা। ইরফান সেলিম আ’টক হওয়ার পর পরই অগ্রণী ব্যাংকের যে জমিটি হাজী সেলিম অবৈধভাবে দখল করেছিলেন সেটি অগ্রণী ব্যাংক কতৃপক্ষ পূনরুদ্ধার করেছে।

এরকম পরিস্থিতিতে হাজী সেলিম ইরফানের ঘট’নায় নিজেকে জড়াতে চাইছেন না। এই ঘটনা যতক্ষণ পর্যন্ত ঠান্ডা না হচ্ছে এবং

এটি নিয়ে গণমাধ্যমের আগ্রহ যতক্ষণ না কমছে, ততক্ষণ পর্যন্ত তিনি এ থেকে দুরে থাকার নীতি গ্রহণ করেছেন। ইরফান সেলিমের চেয়ে তার সম্পত্তি রক্ষা করাই এখন বেশি গুরুত্বপূর্ণ বলে মনে করছেন হাজী সেলিমের ঘনিষ্ঠরা। সূত্র: বাংলা ইনসাইডার।

COMMENTS

[gs-fb-comments]