ফ্রান্সের সমর্থনে স্ট্যাটাস কুমিল্লায় ইউপি চেয়ারম্যানের বাড়িতে আগুন

ফ্রান্সের সমর্থনে স্ট্যাটাস কুমিল্লায় ইউপি চেয়ারম্যানের বাড়িতে আগুন

কুয়েতে সরাসরি ফ্লাইট চালুর জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিদ্ধান্তের অপেক্ষায় বিমান সংস্থাগুলো
আজ পর্যটকদের জন্য উন্মুক্ত হচ্ছে বিশ্ব ঐতিহ্য সুন্দরবন
৩৭ বছরের ছোট ছাত্রীকে বিয়ে করলেন অনুপ জালোটা!

মহান’বী হযরত মুহাম্ম’দ (সা.)-কে নিয়ে কটূক্তিকারী ফ্রান্সের প্রেসিডেন্টকে সমর্থন ও তার উদ্যোগকে স্বাগত জানিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেয় বাঙ্গরা বাজার থা’না এলাকার কোরবানপুর গ্রামের শংকর দেবনাথ ও কিশোর দেবনাথ।

এ ঘ’টনায় আইসিটি আ’ইনে দা’য়ের করা মা’মলায় শংকরকে পু’লিশ গ্রে’প্তার করে জে’লহাজতে প্রেরণ করে। স্থানীয়রা জানায়, স্ট্যাটাস দেয়া অপরজনের বি’রুদ্ধে রোববার স্থানীয় কোরবানপুর হাইস্কুল মাঠে স্থানীয় পূর্বধইর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বন কুমার শীবের নেতৃত্বে সালিশের মাধ্যমে বি’চার হওয়ার কথা ছিল।

কিন্তু চেয়ারম্যান সা’লিশে না যাওয়ায় এলাকার লোকজন চেয়ারম্যান বন কুমার শীবের বাড়ি ও শংকরের বাড়িতে আ’গুন

ধ’রিয়ে দেয়। এদিকে সালিশে না যাওয়ায় এ ঘ’টনায় চেয়ারম্যানের সম্পৃক্ততার অ’ভিযোগ এনে রোববার (১ নভেম্বর) বিকেলে স্থানীয় লোকজন চেয়ারম্যান বন কুমার শীবের বাড়িসহ দুটি বাড়িতে অগ্নিসংযোগ করেছে।

খবর পেয়ে কুমিল্লা পু’লিশ সুপার সৈয়দ নুরুল ই’সলামের নেতৃত্বে অতিরিক্ত পু’লিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘ’টনাস্থলে পৌঁছে আগুন নি’য়ন্ত্রণে আনে। রাত ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পু’লিশ ঘ’টনাস্থল ঘি’রে রেখেছে।

জে’লার মুরাদনগর উপজে’লার বাঙ্গরা বাজার থা’নার কোরবানপুর গ্রামে এ ঘ’টনা ঘ’টে। কুমিল্লার অতিরিক্ত পু’লিশ সুপার আজিম উল-আহসান জানান, ফ্রান্সের প্রেসিডেন্টকে স্বাগত জানিয়ে স্ট্যাটাস প্রদানকারী শংকরের বি’রুদ্ধে আইসিটি আ’ইনে মা’মলা দা’য়ের করা হয়েছে।

তাকে গ্রে’প্তার করে জে’লহাজতে প্রেরণ করা হয়েছে। তারপরও কারা বা কেন এ ঘ’টনা ঘ’টিয়েছে তা ত’দন্ত করে

প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। বর্তমানে পরিস্থিতি নি’য়ন্ত্রণে রয়েছে। রাত ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় উত্তেজনা বিরাজ করছিল এবং সেখানে অতিরিক্ত পু’লিশ মোতায়েন রয়েছে।

COMMENTS

[gs-fb-comments]