৫ কিলোমিটার দূরে হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে গেলেন ছাত্রলীগ নেতা

৫ কিলোমিটার দূরে হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে গেলেন ছাত্রলীগ নেতা

কেটে গেছে নিম্নচাপ, নভেম্বরেই শীতের আগমন
ইতালিতে করো’নায় প্রা’ণ গেলো প্রবাসী বাংলাদেশির
২০ হাজার টাকায় শুরু করে এখন ৭ লাখ টাকার মালিক

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিয়ে করতে হেলিকপ্টারে চড়ে কনের বাড়িতে গিয়ে তুমুল আলোচনার সৃষ্টি করেছেন ছাত্রলীগের সাবেক নেতা। আজ মঙ্গলবার (১০ নভেম্বর) উপজেলার বিশনন্দী কলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে কনের বাড়িতে গিয়ে আলোচনায় আসা এই ব্যক্তি হলেন, আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাক্কু। তিনি কলাপাড়া গ্রামের খোকন মিয়ার ছেলে।

এছাড়া স্থানীয় লোকজন ও বরের পরিবার সূত্রে জানা যায়, সাবেক ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন সাক্কুর সাথে পার্শ্ববর্তী আড়াইহাজার পৌরসভার মুকুন্দি গ্রামের হেলাল উদ্দিনের মেয়ে শাহীনুর আক্তার হ্যাপির বিয়ে ঠিক হয়।

কনের বাড়ি থেকে বরের বাড়ির দূরত্ব মাত্র ৫ কিলোমিটারের মতো। এই অল্প দূরত্ব পাড়ি দিতে বর ভাড়া করেছেন হেলিকপ্টার। এতে এলাকায় ব্যাপক আলোচনা সৃষ্টি হয়।

স্থানীয়রা আরো জানান, ভাড়া করা হেলিকপ্টারটি বিশনন্দী মসজিদ মাঠে ছিল। বেলা পৌনে তিনটার দিকে সেখান থেকে হেলিকপ্টারে চড়ে কনের বাড়ির উদ্দেশে রওয়ানা হন বর সাখাওয়াত হোসেন সাক্কু। বিকেল সোয়া চারটার দিকে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে নববধূকে নিয়ে সেই হেলিকপ্টারে চড়েই নিজ বাড়িতে ফিরেন।

সাখাওয়াত হোসেন সাক্কুর পরিবারের লোকজন জানান, সাখাওয়াতের খুব শখ ছিল হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যাওয়ার। সেই শখ পূরণ করতেই তার এই আয়োজন। দীর্ঘদিনের আশা পূর্ণ হওয়ায় এতে সে খুবই আনন্দিত এবং উৎফুল্ল। কনেও মহাখুশি।

COMMENTS

[gs-fb-comments]