পল্টনে গাড়িতে আ;গুন : ‘সরাসরি জড়িত’ তিনজন গ্রেফ;তার

পল্টনে গাড়িতে আ;গুন : ‘সরাসরি জড়িত’ তিনজন গ্রেফ;তার

হ্যাকারদের ভয়ে ফ্রান্সে সতর্কতা জারি : বাংলাদেশি
আমাদের জন্য অতিরিক্ত বোঝা রোহিঙ্গারা : প্রধানমন্ত্রী
যুবলীগের আইন সম্পাদক হলেন ব্যারিস্টার সুমন

রাজধানীর পল্টনে গত ১২ নভেম্বর গাড়িতে অ;গ্নিসংযোগের ঘটনায় ‘সরাসরি জড়িত’ তিনজনকে গ্রেফ;তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগ। তারা হলেন- মো. লিয়ন হক (৩০), কাজী রেজাউল হক বাবু ওরফে জিম বাবু (২৮) ও মো. আজাদ (২৮)।

শনিবার (২১ নভেম্বর) ভোরে পল্টন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রে;ফতার করা হয় বলে জানিয়েছেন ডিএমপি’র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ওয়ালিদ হোসেন।

প্রসঙ্গত, ঘটনার দিন রাজধানীর পল্টন, মতিঝিলসহ বিভিন্ন থানা এলাকায় ১১টি গাড়িতে অগ্নিসংযোগ করা হয়।

এ ঘটনায় রাজধানীর বিভিন্ন থানায় ১৬টি মা;মলা করা হয়। পল্টন ও মতিঝিল থানায় দায়ের করা ৪টি মামলা তদন্ত করছে গোয়েন্দা মতিঝিল বিভাগ।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে পাওয়া তথ্য ও গণমাধ্যমকর্মীদের ধারণ করা ভিডিও ফুটেজ পর্যালোচনা করে গোয়েন্দা মতিঝিল বিভাগ উপরোক্ত তিনজনকে শনাক্ত ও গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পু;লিশ।

গ্রে;ফ;তার;দের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে পুলিশ জানিয়েছে, ওইদিন দুপুর ১২টা ৩০ মিনিটে নয়াপল্টন বিএনপি পার্টি অফিসের সামনে থেকে মিছিল বের করেন ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবকদলের কিছু নেতাকর্মী।

‘একপর্যায়ে মিছিলটি বিএনপি পার্টি অফিসের সামনে এসে উচ্ছৃঙ্খল হয়ে পড়ে। গণমাধ্যমকর্মীদের ধারণকৃত ছবি ও ভিডিও ফুটেজ এবং সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখা যায়, মিছিল থেকে গ্রে;ফতারকৃতরা কয়েকজন সহযোগীকে নিয়ে বিএনপি পার্টি অফিসের বিপরীতে অবস্থিত কর অঞ্চল-১০ এর সামনে থাকা সরকারি স্টাফ বাসে অগ্নিসংযোগ করে।’

COMMENTS

[gs-fb-comments]