গোল্ডেন মনিরের বাসা থেকে ৬০০ ভরি স্বর্ণ উ’দ্ধা’র

গোল্ডেন মনিরের বাসা থেকে ৬০০ ভরি স্বর্ণ উ’দ্ধা’র

সবচেয়ে সস্তা ৫জি ফোন আনল রিয়েলমি
পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ৩০ অক্টোবর
যখন ফলাফল জানবে পারবে এইসএসসি পরীক্ষার্থীরা

ঢাকার মেরুল বাড্ডা এলাকায় ব্যবসায়ী মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের বাসায় অ;ভিযান চালিয়ে ৬০০ ভরি সোনা, ১ কোটি ৯ লক্ষ নগদ অর্থ, ১০ দেশের মুদ্রা, ৫টি বিলাসবহুল গাড়ি, মা;;দ;ক ও বিদেশি অ;;;স্ত্র উ’দ্ধা’র করেছে র‌্যাব।

আজ ২১ নভেম্বর শনিবার অভিযান শেষে মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্টের ১১ নম্বর সড়কে গোল্ডেন মনিরের বাসার সামনে ব্রিফিং করে বিস্তারিত জানান র‌্যাবের লি;গ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে;ফটেন্যান্ট ক;র্নেল আশিক বিল্লাহ।

এর আগে গতকাল শুক্রবার (২০ নভেম্বর) রাত ১০টা থেকে গোল্ডেন মনিরের বাসা ও ব্যবসায়িক প্রতিষ্ঠানসহ বেশ কয়েকটি জায়গায় র‍্যাবের নি;র্বাহী ম্যা;জিস্ট্রেট পলাশ কুমার বসু নেতৃত্বে অ;ভিযান শুরু করে র‌্যাব।

এ বিষয়ে লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, মূল অভিযুক্ত মনির হোসেন ওরফে গোল্ডেন মনির মূলত তিনি একজন হু;ন্ডি ব্যবসায়ী, সোনা চো;রাকারী ও ভূমির দা;লাল।

তার একটি অটোকার সিলেকশন আছে, অর্থাৎ একটি গাড়ির শোরুমের সত্বাধিকারী। এছাড়া তার গাউছিয়ায় একটি স্বর্ণের দোকানের সঙ্গে সংশ্লিষ্টতা আছে।

আশিক বিল্লাহ আরও জানান, তার কাছ থেকে ২ টি বিলাসবহুল অ;নুমোদনবিহীন বিদেশি গাড়ি উ;দ্ধার করতে স;ক্ষ;ম হয়েছি। যার মূল্য প্রায় ৩ কোটি টাকা করে।

এছাড়া শোরুম থেকে ৩টি বিলাসবহুল অ;নুমোদনবিহীন গাড়ি জ;ব্দ করেছি।

COMMENTS

[gs-fb-comments]