ডা’কাতি করে চলে যাওয়ার সময় ক্ষ’মা চাইলেন ডা’কাতরা

ডা’কাতি করে চলে যাওয়ার সময় ক্ষ’মা চাইলেন ডা’কাতরা

সাগরে নৌকা;ডুবি : ৩৪ জেলের মধ্যে ২৯ জন উদ্ধা;র
বাংলাদেশকে ধন্যবাদ দিল যুক্তরাষ্ট্র
দেশে অর্থনীতির চাকা সচল থাকার রহস্য জানালেন প্রধানমন্ত্রী

বুধবার (৯ ডিসেম্বর) দুপুর আড়াইটা থেকে ৪টা পর্যন্ত জে’লা শহরের কাউতলি এলাকার প্রবাসী রফিকুল ইস’লামের বাড়িতে এ ঘটনা ঘটে।

অ’স্ত্রের মুখে সংঘবদ্ধ ডা’কাত দল বাড়ির সবাইকে জি’ম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকা এবং মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাসের লাইন চেক করার কথা বলে দিনে-দুপুরে প্রবাসীর বাড়িতে ডা’কাতির ঘটনা ঘটেছে।দিনে-দুপুরে এমন দুর্ধ’র্ষ ডা’কাতির ঘটনায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।

প্রবাসী রফিকুল ইস’লামের স্ত্রী’ রাবেয়া খাতুন জানান, দুপুর আড়াইটার দিকে দুইজন লোক ফাইল এনে বলেন গ্যাসের

লাইন চেক করবেন। পরে আরও ছয়জন বাড়িতে প্রবেশ করে সবাইকে অ’স্ত্রের মুখে জি’ম্মি করে। সবাইকে বেঁধে প্রায় দেড় ঘণ্টা ধরে ডা’কাতি করে তারা। এ সময় বাড়ি থেকে ২২ ভরি স্বর্ণালংকার, ৫০ হাজার টাকা ও চার লাখ টাকা মূল্যের একটি ঘড়ি নিয়ে যায় তারা।

ব্রাহ্মণবাড়িয়ার অ’তিরিক্ত পু’লিশ সুপার (প্রশাসন ও অ’প’রাধ) মো. রহিছ উদ্দিন জানান, গ্যাস ফিল্ডের কর্মী পরিচয়ে দুইজন বাড়িতে ঢোকেন। পরে আরও ছয়জন যায়। তারা (ডা’কাত দল) বেশ কিছু স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে গেছে। তাদের শনাক্ত চেষ্টা চলছে।

রফিকুল ইস’লামের ছে’লে মেহেদী হাসান রাতুল বলেন, ডা’কাতরা আমাদেরকে মে’রে ফেলবে বললে আম্মা কা’ন্না করে দেয়। সব নিয়েও যেন না মা’রেন সেটা বলেন আ’ম্মা। যাওয়ার সময় তাদের একজন মা’য়ের হা’তের বাঁধন খু’লে দেন। এ সময় ২০-২২ বছর বয়সি যুবক ঘটনার জন্য ক্ষমা চান।

COMMENTS

[gs-fb-comments]