মা ঝু’লছিল র’শিতে, পাশে কাঁ’দছিল দেড় বছরের অবুঝ শিশু

মা ঝু’লছিল র’শিতে, পাশে কাঁ’দছিল দেড় বছরের অবুঝ শিশু

কুয়েতে অতিরিক্ত ব্যাচেলর নিয়ে অ’ভিযোগ স্থানীয় বাসিন্দাদের
দুই সিটির ভোট শেষ, আসছে ফলাফল
বাহরাইনের নতুন প্রধানমন্ত্রী সালমান বিন হামাদ আল খলিফা

ময়মনসিংহের নান্দাইলে সুলতানা বেগম (৩৫) নামে এক গৃহবধূর ঝু;;লন্ত লা;শ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার মুশলী ইউনিয়নের কাউয়ারগাতি গ্রামে এ ঘটনা ঘটে।

সুলতানা বেগম উপজেলার মুশলী ইউনিয়নের কাউয়ারগাতি গ্রামের বাচ্চু মিয়ার স্ত্রী। সুলতানার দেড় বছর বয়সী ছেলে আছে বলে জানা গেছে।

পুলিশ জানায়, বুধবার সকালে স্বামী বাচ্চু মিয়ার সঙ্গে ;ঝ;গ;ড়ার পর দেড় বছরের ছেলেকে নিয়ে ঘরের দর;জা বন্ধ করে দেন সুলতানা বেগম (৩৫)। সকাল পার হয়ে বিকেল হলেও দরজা আর খোলেননি।

হঠাৎ শিশুর কান্নার শব্দ শুনে প্রতিবেশীরা এগিয়ে গিয়ে দরজা ভে;ঙে দেখতে পান সুলতানা বেগম রশি;তে ঝু;লে আছেন।পরে স্থানীয়রা থানায় খবর দিলে ;পুলিশ গিয়ে লা;শ উদ্ধার করে ময়নাত;দন্তের জন্য কি;শোরগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে স্থানীয় দুই বাসিন্দা বলেন, সুলতানা বেগমের সঙ্গে প্রায়ই তার স্বামীর বিভিন্ন কারণে ঝগ;ড়া হত। আজও ভোর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগ;ড়া চলছিল। তাছাড়া ওই বাড়িতে এর আগেও দুটি আ;ত্মহ;ত্যা;র ঘটনা ঘটেছে। ওই দুটি ঘটনাই ছিল রহস্য;জনক। কিন্তু কোনো ঘটনারই রহস্য উদঘাটিত হয়নি।

এ বিষয়ে নান্দাইল থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ বলেন, এ ঘটনায় একটি অ;পমৃ;ত্য মাম;লা হয়েছে। তবে নি;হ;তের পরিবারে মৃ;ত্যু নিয়ে র;হস্য থাকায় ম;য়না;তদন্তের জন্য মর;দেহ কি;শোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

COMMENTS

[gs-fb-comments]