কুড়িগ্রামে শীত উপেক্ষা করে ৪ ইউপিতে ভোট গ্রহণ চলছে

কুড়িগ্রামে শীত উপেক্ষা করে ৪ ইউপিতে ভোট গ্রহণ চলছে

রুপপুর পারমাণবিক কেন্দ্রের জন্য ইসিসিএস ট্যাংক পাঠালো রাশিয়া
নোটিশ প্রত্যাহার করে জনস্বাস্থ্য পরিচালকের দুঃখ প্রকাশ
হেফাজত নেতা মামুনুল হক গ্রে’ফ’তার

শীতের কনকনে ঠাণ্ডা উপেক্ষা করে বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার ৩ ইউপিতে ও নাগেশ্বরী উপজেলার ১ ইউপিতে ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ শুরু হয়েছে।

রৌমারী উপজেলার ৩টি ইউনিয়ন- রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়ন, বন্দবেড় ইউনিয়ন ও চরশৌলমারী ইউনিয়নের ২৮টি কেন্দ্রে মোট ২০৩ জন প্রার্থীর বিভিন্ন পদে ভোট গ্রহণ চলছে।পুলিশ, র‌্যাব, আনসার ভিডিপি ও গ্রাম পুলিশের নিরাপত্তায় ভোট গ্রহণ চলছে।

জানা গেছে, রৌমারী উপজেলার ৩ ইউপির মধ্যে দাঁতভাঙ্গা ইউনিয়নে মোট ভোটার রয়েছে ২২ হাজার ৫৭১ জন। পুরুষ ভোটার ১১ হাজার ২৬৯ ও নারী ১১ হাজার ৩০২জন। এখানে ১০টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ চলছে।

বন্দবেড় ইউনিয়নে মোট ভোটার রয়েছে ২৫ হাজার ৬১৯ জন। পুরুষ ভোটার ১২ হাজার ৬৫৪ ও নারী ১২ হাজার ৯৬৫ জন। এখানে ৯টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। চরশৌলমারী ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৪১ জন। পুরুষ ভোটার ৯ হাজার ৮৯৭ ও মহিলা ১০ হাজার ১৪৪ জন। এখানে ৯টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ চলছে।

এ ব্যাপারে রৌমারী উপজেলা নির্বাচন কর্মকর্তা এএসএন সাইফুর রহমান জানান, রৌমারীর ৩ ইউপিতে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে র‌্যাব,

বিজিবি, স্ট্রাইকিং ফোর্র্স, মোবাইল কোর্টসহ কঠোর নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে। সকাল ৯ টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ এখন পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে চলছে। বিকেল ৫ টায় ভোটগ্রহণ শেষ হবে।

COMMENTS

[gs-fb-comments]