কুড়িগ্রামে শীত উপেক্ষা করে ৪ ইউপিতে ভোট গ্রহণ চলছে

কুড়িগ্রামে শীত উপেক্ষা করে ৪ ইউপিতে ভোট গ্রহণ চলছে

মোদির আগমন ঘিরে বি’ক্ষো’ভের পেছনে বিএনপির ইন্ধন : তথ্যমন্ত্রী
নির্বাচনে জালিয়াতির প্রমাণ নেই : মার্কিন নির্বাচন কমিশন
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে এবার লঞ্চ বন্ধ

শীতের কনকনে ঠাণ্ডা উপেক্ষা করে বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার ৩ ইউপিতে ও নাগেশ্বরী উপজেলার ১ ইউপিতে ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ শুরু হয়েছে।

রৌমারী উপজেলার ৩টি ইউনিয়ন- রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়ন, বন্দবেড় ইউনিয়ন ও চরশৌলমারী ইউনিয়নের ২৮টি কেন্দ্রে মোট ২০৩ জন প্রার্থীর বিভিন্ন পদে ভোট গ্রহণ চলছে।পুলিশ, র‌্যাব, আনসার ভিডিপি ও গ্রাম পুলিশের নিরাপত্তায় ভোট গ্রহণ চলছে।

জানা গেছে, রৌমারী উপজেলার ৩ ইউপির মধ্যে দাঁতভাঙ্গা ইউনিয়নে মোট ভোটার রয়েছে ২২ হাজার ৫৭১ জন। পুরুষ ভোটার ১১ হাজার ২৬৯ ও নারী ১১ হাজার ৩০২জন। এখানে ১০টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ চলছে।

বন্দবেড় ইউনিয়নে মোট ভোটার রয়েছে ২৫ হাজার ৬১৯ জন। পুরুষ ভোটার ১২ হাজার ৬৫৪ ও নারী ১২ হাজার ৯৬৫ জন। এখানে ৯টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। চরশৌলমারী ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৪১ জন। পুরুষ ভোটার ৯ হাজার ৮৯৭ ও মহিলা ১০ হাজার ১৪৪ জন। এখানে ৯টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ চলছে।

এ ব্যাপারে রৌমারী উপজেলা নির্বাচন কর্মকর্তা এএসএন সাইফুর রহমান জানান, রৌমারীর ৩ ইউপিতে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে র‌্যাব,

বিজিবি, স্ট্রাইকিং ফোর্র্স, মোবাইল কোর্টসহ কঠোর নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে। সকাল ৯ টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ এখন পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে চলছে। বিকেল ৫ টায় ভোটগ্রহণ শেষ হবে।

COMMENTS

[gs-fb-comments]