মাকে গা’লি দেয়ায় বন্ধুকে খু’ন

মাকে গা’লি দেয়ায় বন্ধুকে খু’ন

সাঈদ খোকনের বিরুদ্ধে মানহানির দুই মামলা
করো’নামহামা’রিতে অভাবের তাড়নায় সংসার চালাতে বাসের স্টিয়ারিং ধ’রলেন গৃহবধূ
জয়ের দ্বারপ্রান্তে বাইডেন, ৫০ ইলেক্টরাল ভোটে পিছিয়ে ট্রাম্প

বিস্কুট খাওয়ার সময় কথা কাটাকাটির এক পর্যায়ে মাকে অ;কথ্য ভাষায় গা;লি দে;য়ায় পরি;কল্পিতভাবে মেহেদী হাসান সাগরকে ছু;কা;ঘাতে হ;;ত্যা করেন বন্ধু আল আমিন হোসেন নয়ন। বুধবার যশোর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দিতে নয়ন এ কথা জানিয়েছেন।

জবানবন্দি গ্রহণ শেষে বিচারক সাইফুদ্দীন হোসাইন আসামি নয়নকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন। পিবিআই যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন বিষয়টি নিশ্চিত করেছেন।আল আমিন হোসেন নয়ন যশোর শহরতলীর বিরামপুর গ্রামের পশ্চিমপাড়া ফকিরের মোড় এলাকার সেলিম হোসেনের ছেলে।

জবানবন্দিতে নয়ন জানিয়েছেন, নিহত মেহেদী হাসান সাগর তার বন্ধু। একই সঙ্গে তারা চলাফেরা করতেন। গত ৭ ডিসেম্বর রাত সাড়ে ১০টার দিকে বাবা হানিফ শেখের দোকান থেকে বিস্কুট নিয়ে খাচ্ছিলেন সাগর। আল আমিন হোসেন নয়ন সেখানে গিয়ে সাগরের সঙ্গে বিস্কুট খান।

এ সময় দু’জনের মধ্যে কথা কাটাকা;টির এক পর্যায়ে নয়নের মাকে উদ্দেশ্য করে অ;কথ্য ভা;ষায় গা;;লি দেন সাগর। নয়ন এর প্রতিবাদ করলে দুজনের মধ্যে হাতাহাতি হয়। ওই সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা প্রাথ;মিকভাবে মিমাংসা করে দেন।কিন্তু মনের মধ্যে রাগ পুষে রাখেন নয়ন। সাগরকে খু;;;ন করতে নানা পরিকল্পনা করেন।

পরিকল্পনা অনুযায়ী আল আমিন ৮ ডিসেম্বর রাত ৪টার দিকে বিভিন্ন রকম প্র;লোভন দে;খিয়ে সাগ;রকে সঙ্গে নিয়ে শহরের ঘোপ জেল;রোডে পৌর কাউন্সিলর মুকসিমুল বারী অপুর বাড়ির পশ্চিম পাশে যান।

এ সময় সাগরকে উপর্যুপরি ছুরি;কা;ঘাত করে মৃ;ত্যু নিশ্চিত করে পালি;য়ে যান তিনি। পরদিন সকালে পুলিশ সাগরের লা;শ উদ্ধা;র করে ময়না;;তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা ;জেনারেল হাসপাতাল ম;র্গে পাঠায়।

এই ঘটনায় সাগরের বাবা হানিফ শেখ বাদী হয়ে ৮ ডিসেম্বর অজ্ঞাতনামা আসামি করে কোতোয়ালি মডেল থানায় মা;মলা করেন। এর আ;গে লা;শ উ;দ্ধারের পরই স্ব উ;দ্যোগে কারণ উদঘাটন এবং খু;;নিকে আ;;টকের জন্য অ;যান চালায় যশোরের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

এক পর্যায়ে ৮ ডিসেম্বর বারান্দীপাড়া খেজুরবাগান এলাকা থেকে নয়নকে আ;ট;ক করা হয়। তার স্বীকা;রো;ক্তিতে বারান্দীপাড়া বটতলার মনির হোসেনের পরিত্যক্ত খামারে গোবরের মধ্যে থেকে সাগর হ;ত্যা;কা;ণ্ডে ব্য;বহৃত চা;কু উদ্ধার করা হয়।

বুধবার নয়নকে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের এসআই দ্বৈপায়ন মন্ডল। এ সময় সাগরকে হ;;র কারণ উল্লেখ করে আদালতে জবান;বন্দি দেন নয়ন। এরপর তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেয়া হয়।

COMMENTS

[gs-fb-comments]