চুক্তির টাকা আদায় করতেই জো’র করে সিজার, সেই ক্লিনিক বন্ধ

চুক্তির টাকা আদায় করতেই জো’র করে সিজার, সেই ক্লিনিক বন্ধ

চট্টগ্রাম বন্দরে প্রতি কেজি পেঁয়াজের দাম পৌনে ৩ টাকা!
৫ টাকায় সারাদিন ইন্টারনেট ব্যবহারের পদ্ধতি তৈরি করলেন দুই বাংলাদেশি
বিরোধী নেতাদের কটাক্ষ করতেন না, সম্মান দিয়ে কথা বলতেন বঙ্গবন্ধু

ঝিনাইদহের কালীগঞ্জে চুক্তির টাকা আদায় করতেই নরমাল ডেলিভারির পর সি;জার করা হয়েছে প্রসূতি রাণী খাতুনের। এ ঘটনায় সিভিল সার্জনের কার্যালয় থেকে দারুস শেফা প্রাইভেট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার বন্ধে চিঠি দেয়া হয়েছে।

জেলা সিভিল সার্জন ডা. সেলিনা বেগম বলেন, বৃহস্পতিবার থেকে ওই ক্লিনিকের কার্যক্রম বন্ধ করার জন্য চিঠি দিয়েছি। তদন্ত করা হচ্ছে, রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এর আগে,ঝিনাইদহের কালীগঞ্জে নরমালি সন্তান ডেলিভারি হওয়ার পর রাণী বেগম নামে এক প্রসূতিকে জো;র করে সি;জার করার অভি;যোগ পা;ওয়া গেছে। ঘটনা;টি ঘটেছে কালীগঞ্জ শহরের দারুস শেফা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে।

রাণী বেগম ঝিনাইদহ সদর উপজেলার কয়ারগাছি গ্রামের আল আমিনের স্ত্রী। এমন অভি;যোগে বুধবার (১৬ ডিসেম্বর) সকালে প্রসূতির স্বামী আল আমিন কালীগঞ্জ থানায় একটি লি;খিত অভি;যোগ করেন।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাতে রাণী বেগমের প্রসব বে;দনা শুরু হলে কালীগঞ্জ শহরের দারুস শেফা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে ভর্তি করা হয়।

এসময় উপস্থিত ডাক্তার রোকসানা পারভিন ইলোরা বলেন, ‘দ্রুত অ;পা;রেশন করতে হবে, নইলে রোগী ও তার সন্তান;কে বাঁচানো যাবে না।’ এসময় অপা;রেশ;নের জন্য ১২ হাজার টাকা চু;ক্তি হয়। কিছুক্ষণ পরেই রোগীকে

অপারেশন থিয়েটারে নেওয়া হয় কিন্তু সিজারের আ;গেই নর;মাল ডেলি;ভারির মাধ্যমে পুত্র সন্তান হয়। তারপরও জো;রপূর্ব;ক ডাক্তার ও ম্যানেজার মাসুদ হোসেন সিজার কর;তে যায়। এসময় প্রসূতি অপারে;শনে বা;ধা দিলে ম্যনেজার

রোগীকে মা;র;ধর শুরু করে। এসময় বলে, ‘তুই কি ডাক্তা;রের থেকে বেশি বু;ঝিস। বেশি কথা বললে চি;রদি;নের জন্য ঘু;ম পাড়ি;য়ে দেব’। এরপর জো;র;পূ;র্বক অ;জ্ঞান করে সি;জার করে।

COMMENTS

[gs-fb-comments]