ফুফুর বিয়েতে গ্রামে এসে গাছচা’পায় প্রা’ণ গেল স্কুলছাত্রের

ফুফুর বিয়েতে গ্রামে এসে গাছচা’পায় প্রা’ণ গেল স্কুলছাত্রের

বি’য়ের আগে স’হ’বাসে আমা’র কোনো আ’প’ত্তি নেই
শেষ মু;হূর্তের প্রচারণায় ব্যস্ত চেয়ারম্যান প্রার্থীরা
পাহাড় ধসের আ’শঙ্কায় সরিয়ে নেয়া হলো ১০০ পরিবারকে

ময়মনসিংহের নান্দাইলে গা;ছের ডাল চা;পা;য় মাহমুদুল হাসান অর্পণ (১০) নামে এক স্কু;লছাত্রের মৃ;ত্যু হয়েছে। নি;হ;ত অর্পণ উপজেলার খারুয়া ইউনিয়নের আজহারুল ইসলাম মল্লি;কের ছেলে। সে ৫ম শ্রেণির শিক্ষার্থী ছিল।

বাবার চাকরির সুবাদে তারা সিলেটে থাকে। ফুফুর বিয়ে উপলক্ষে বাবা-মায়ের সঙ্গে সম্প্রতি গ্রামে এসেছিল সে। রবিবার (২৭ ডিসেম্বর) বিকেলে উপজেলার খারুয়া ইউনিয়নের মহেষকুড়া মুচিবাড়ী মো;ড়ে এ ঘটনা ঘটে।

নি;হ;তে;র চাচা বুলবুল ইসলাম বলেন, ‘দুপুরে ছেলেকে কিছু একটা কিনতে স্থানীয় দেওয়ানগঞ্জ বাজারে পাঠান অর্প;ণের মা। ফে;রার পথে; ম;হে;কুড়া মুচি;বাড়ি ;মোড় এলা;কায় কিছু লোক গাছের ডাল কাটছিল। এ সময় শি;শুটি অসাবধানতাবশত গাছের নিচ দিয়ে দৌড় দিলে একটি ডাল তার শরীরে পড়ে। এতে সে মাথায় ডালের চাপ লেগে ঘটনাস্থলেই মা;রা যায়।’

তিনি আরও বলেন, ‘অর্পণের বাবা সিলেটের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন। আমাদের ছোট বোনের বিয়ে উপলক্ষে তারা গ্রামে এসেছিল। গতকাল (২৬ ডিসেম্বর) বোনের বিয়ে সম্পন্ন হয়েছে।’

বিষয়টি নিশ্চিত করে নান্দাইল মডেল থানার ওসি (তদন্ত) আবুল হাসেম বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে পু;লিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরি;বারের পক্ষ থেকে কোনো ;অ;ভি;যো;গ না থাকা;য় লা;শ দা;ফ;নের অনুমতি দেয়া হয়েছে।

COMMENTS

[gs-fb-comments]