নরসিংদীর শ্রেষ্ঠ এসিল্যান্ড শাহ আলম

নরসিংদীর শ্রেষ্ঠ এসিল্যান্ড শাহ আলম

ইমোর মাধ্যমে প্রেম, সাড়ে ১১ লাখ টাকা খোয়ালেন নারী
আমার পালা এলে জনসম্মুখে ভ্যাকসিন নেব: জাস্টিন ট্রুডো
২১৩ কোটি টাকা কম খরচেই শেষ হলো প্রকল্প

২০২০ সালের সামগ্রিক কর্মদক্ষতা বিবেচনায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ এসিল্যান্ডের সম্মাননা পেলেন নরসিংদী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. শাহ আলম মিয়া। ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এ সম্মানা তার হাতে তুলে দেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন ও অতিরিক্ত সচিব মোকাম্মেল হোসেন। এ সময় অনলাইনে যুক্ত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

সামগ্রিক কর্মদক্ষতা বিবেচনায় এ বছর ঢাকা বিভাগের ১৪জন কর্মকর্তা এ স্বীকৃতি পেয়েছেন।

এর আগে চলতি বছরের ২৩ আগস্ট ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদানের জন্য নরসিংদী জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ডের সম্মাননা, ২০১৯ সালে সততা, নিষ্ঠা ও কর্মদক্ষতায় অবদানের জন্য জাতীয় শুদ্ধাচার পুরুস্কার ও স্বচ্ছ সেবা প্রদানে বিশেষ ভূমিকা রাখায় ২০১৮ সালে জেলার শ্রেষ্ঠ কর্মকর্তার সম্মাননা পেয়েছেন এসিল্যান্ড শাহ আলম মিয়া।

উল্লেখ্য, নরসিংদী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে মো. শাহ আলম মিয়া যোগদানের পর সদর উপজেলার উল্লেখযোগ্য পরিমাণ সরকারি খাস জমি উদ্ধার, শুনানির মাধ্যমে স্থানীয় বিরোধ নিষ্পত্তি, স্বচ্ছতার সঙ্গে ভূমি

সেবা প্রদান, সহজীকরণ, সরকারি রাজস্ব বৃদ্ধিতে বিশেষ ভূমিকা রাখা, ভূমিহীন পরিবারগুলোর মধ্যে খাস জমি বরাদ্দের ব্যবস্থা করাসহ প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে সম্মুখসারির হয়ে দায়িত্ব পালন করে জেলা জুড়ে ব্যাপক আলোচনায় আসেন তিনি।

COMMENTS

[gs-fb-comments]