আরেক নেতাকে বহিষ্কার করল বিএনপি!

আরেক নেতাকে বহিষ্কার করল বিএনপি!

মা’র্বে’ল পাথরে খো’দা’ই করা হল পবিত্র কোরআন
ফ্রান্সের সমর্থনে স্ট্যাটাস কুমিল্লায় ইউপি চেয়ারম্যানের বাড়িতে আগুন
পূর্বাচলে ২০ একর জমিতে বাণিজ্য মেলা ১৭ মার্চ শুরু

বগুড়া জেলার শেরপুর থানা বিএনপি নেতা জানে আলম খোকাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। দলটির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র মোতাবেক শেরপুর উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক জানে আলম খোকাকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

আরো পড়ুন: করোনার কাউন্সিলরের মৃ’ত্যু:পাবনার ভাঙ্গুড়ায় করো’নার উপ’সর্গ নিয়ে পৌর কাউন্সিলর আব্দুর রহিম মা’রা গেছেন। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকালে বাড়িতে চিকি’ৎসাধীন অবস্থায় মৃ’ত্যু হয় তার। তিনি ভাঙ্গু’ড়া পৌরসভার ৪নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর, প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।

ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল কাউন্সিলর আব্দুর রহিমের মৃ’ত্যু’র বিষ’য়টি নিশ্চিত করেছেন। স্বজনরা জানান, আব্দুর রহিম গত কয়েক ধরে স’র্দিজ্বর ও শ্বা’সকষ্টে ভু’গছিলেন। তবে তিনি করোনা পরীক্ষা করাননি। এমনকি কোনো হাসপাতালেও চিকিৎসা নেননি। তিনি বাড়িতে থেকে স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছিলেন।

এ অবস্থায় মঙ্গল’বার সকালে তার অবস্থার দ্রুত অবনতি ঘটে এবং তিনি মারা যান। তার ডায়া’বেটিস ও হৃদ’রোগ ছিল। পৌর সদরের উত্তর সারুটিয়ার বাসিন্দা আব্দুর রহিম আব্দুর রহিম ২০১৫ সাল থেকে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়রের দায়িত্ব পালন করে আসছিলেন। তার এক মেয়ে ও এক ছেলে রয়েছে।

COMMENTS

[gs-fb-comments]