মেয়েকে বিয়ে দিতে কিড;নি বিক্রির বিজ্ঞাপন দিল অস’হায় বাবা

মেয়েকে বিয়ে দিতে কিড;নি বিক্রির বিজ্ঞাপন দিল অস’হায় বাবা

ঘুমন্ত শীতার্ত মানুষের গায়ে কম্বল পরিয়ে দিচ্ছেন ডিসি সারাদেশে
ভ্যাকসিন নেয়ার বয়সসীমা কমিয়ে ৩০ বছর নির্ধারণ
৩ বছর পর সৌদির মানবাধিকার কর্মী লুজাইনের মু’ক্তি

আশরাফ উদ্দিন (৪৫)। পেশায় অটোরিকশা চালক। গ্রামের বাড়ি গাজীপুর সদরে। করো’না শুরু হওয়ার পর আশরাফের একদিকে যেমন আয়-রোজগার কমে গেছে, তেমনি চিন্তায় প’ড়েছেন ঘরে থাকা বিবাহসম্ভবা

মে’য়ে নিয়ে।সংসারের ব্যয় নির্বাহ ক’রতে গিয়ে হিমশিম অবস্থা তো রয়েছেই। সবমিলিয়েই মা’থায় যেন আকাশ ভে’ঙে পড়ছিল আশরাফের। বাধ্য হয়েই নিজে’র কি;ডনি বিক্রির সিদ্ধা’ন্ত নিয়েছেন তিন। বিজ্ঞাপন দিয়ে যার দাম

তুলেছেন তিন লাখ টাকা।‘একটি কি;ডনি বিক্রি করা হইবে’ শিরোনামে সাঁটানো সেই বিজ্ঞাপন এখন রাজধানীর অলি-গলিতে। বিজ্ঞপনটি ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমের মাধ্যমে ছ’ড়িয়ে প’ড়েছে। নজরে এসেছে দ্যা ডেইলি ক্যাম্পাস প্রতিনিধিরও।

বিষয়টি স’ম্পর্কে জানতে আশরাফের স’ঙ্গে যোগাযোগ করা হয়। সময় অস’হায় কণ্ঠে তিনি বলেন, ‘করোনায় আমা’র সবশেষ।এখন আমি সংসার চালাবো নাকি মে’য়েকে বিয়ে দিব? তাই তিন লাখ টাকা দিয়ে নিজে’র কি;ডনি বিক্রির সিদ্ধা’ন্ত নিয়েছি।’

নতুন বছরের প্রথম দিনেই সুখবর দিলেন সাকিব বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান দীর্ঘদিন ধ’রেই পরিবারের স’ঙ্গে যুক্তরাষ্ট্রে অব’স্থান করছেন।নতুন বছরের শুরুতেই ভক্তদের দারুণ সুখবর দিয়েছেন তিনি। তার ও সহধ’র্মিনী উম্মে আল হাসানের ঘর আলো করে আ’সছে তৃতীয় সন্তান।

শুক্রবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ত্রী শিশিরের স’ঙ্গে একটি ছবি পোস্ট করেন সাকিব। পোস্টের ক্যাপশনে তিনি লি’খেছেন, নতুন বছর, নতুন শুরু, নতুন কিছু যোগ হচ্ছে। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।

এই ছবি পোস্ট করার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে কৌতূহল জ’ন্মেছে- সাকিব তাহলে ফের বাবা হতে যাচ্ছেন।পোস্টটির মন্তব্যের ঘরে সাকিব পরিবারকে শুভকামনায় ভাসিয়ে দিচ্ছেন তার ভক্ত-সমর্থকরা।

কারও কারও তো তর সইছে না সাকিবের তৃতীয় সন্তানকে দেখার! তবে ঠিক কবে এই অলরাউন্ডারের তৃতীয় সন্তান পৃথিবীর আলো দেখবে, সে ব্যাপারেও কিছু জা’না যায়নি।

COMMENTS

[gs-fb-comments]