করোনায় ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, শনাক্ত ৬৯২ জন

করোনায় ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, শনাক্ত ৬৯২ জন

রমজান মাসে ইসলাম ধর্ম গ্রহণ করলেন দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার
বুরকিনা ফাসোতে জঙ্গি হামলায় সেনাসহ নিহত ১২২
শহরের সব সুবিধা পাবে ১০ মডেল গ্রামের মানুষ

নভেল করোনাভাইরাসে আক্রা;ন্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো ২২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃ;তের সংখ্যা বেড়ে সাত হাজার ৭৫৬ জনে দাঁড়িয়েছে।

এ ছাড়া দেশে নতুন করে আরো ৬৯২ জন আক্রা;ন্ত হয়েছে। দেশে মোট পাঁচ লাখ ২১ হাজার ৩৮২ জন করোনায় আক্রা;ন্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় সু;স্থ হয়েছে ৭৮৫ জন। এ নিয়ে দেশে মোট চার লাখ ৬৬ হাজার ৬৪ জন করোনা থেকে সু;স্থ হলো।

আজ শনিবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় ১৮১টি ল্যাবে ১২ হাজার ৯০৮টি নমুনা পরীক্ষা করা হয়। এ ছাড়া নমুনা সংগ্রহ হয়েছে ১২ হাজার ৫২৩টি। এ পর্যন্ত দেশে মোট ৩৩ লাখ ৪৪ হাজার ৩৯৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

২৪ ঘণ্টায় নতুন ২২ জন মৃ;তের মধ্যে পুরুষ ১৫ জন ও নারী সাতজন। এ পর্যন্ত পুরুষ মৃত্যুবরণ করেছেন পাঁচ হাজার ৮৯৫ জন ও নারী এক হাজার ৮৬১ জন। এ ছাড়া মৃতদের মধ্যে ৪১ থেকে ৫০ বছরের দুইজন, ৫১ থেকে ৬০ বছরের তিনজন ও ষাটোর্ধ্ব ১৭ জন রয়েছেন।

২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকা বিভাগে ১৭ জন, চট্টগ্রাম বিভাগে দুইজন, রাজশাহী বিভাগে দুইজন ও ময়মনসিংহ বিভাগে একজন। এ ছাড়া হাসপাতালে মৃত্যুবরণ করেছেন ২১ জন ও বাড়িতে একজন।

দেশে করোনাভাইরাসে প্রথম মৃত্যু ঘটে গত ১৮ মার্চ। এরপর গত ১৪ এপ্রিল ৩৮তম দিনে কোভি;ড-১৯ রো;গীর সংখ্যা এক হাজারে দাঁড়ায়। সূত্র : এনটিভি অনলাইন

COMMENTS

[gs-fb-comments]