নাগরপুরে সরকারের সাফল্যের ২বছর পুর্তি বর্ণিল সাজে পালিত

নাগরপুরে সরকারের সাফল্যের ২বছর পুর্তি বর্ণিল সাজে পালিত

নৌকা, ধানের শী”ষকে হা’রিয়ে নয়া চমক দেখিয়ে ইউপি চেয়ারম্যান হলেন স্বতন্ত্র নারী প্রার্থী
ক্লিন ফাইভ!
কন্যা স’ন্তানের বাবা হলেন শাকিব খান!

টাঙ্গাইলের নাগরপুরে বর্তমান সরকারের উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রযাত্রার ২ বছর পূর্তি উপলক্ষে উপজেলা পরিষদ বর্ণিল সাজে সেজেছিল, এ উপলক্ষে এক আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।

১৩ জানুয়ারি সন্ধায় উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় এমপি’র সৌজন্যে নাগরপুর উপজেলা প্রশাসন এই আলোচনা সভার আয়োজন করেন। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সিফাত ই-জাহান ।

প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৬ আসনের এমপি আহসানুল ইসলাম টিটু। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা

বেগম শিপ্রা, সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মো. রোকনুজ্জামান খান, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল মতিন বিশ্বাস, নাগরপুর থা;না;র অফিসার ইনচার্জ (ও;সি) মো.আনিসুর রহমান সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন উচ্চ মাধ্যমিক, মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষক প্রতিনিধিবৃন্দ, বীর মুক্তিযো;দ্ধা, ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক নেতা, বণিক সমিতি, সাংবাদিক ও প্রশাসনিক কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে নৈশভোজের আয়োজন করা হয়।

COMMENTS

[gs-fb-comments]