বিএনপি সমর্থিত মেয়র-কাউন্সিলরদের ভোট বর্জন!!

বিএনপি সমর্থিত মেয়র-কাউন্সিলরদের ভোট বর্জন!!

ইউটিউবে আজহারী, ভিডিও না দিয়েও সাবস্ক্রাইবারের ঢল
বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের চূড়ান্ত সময়সূচি প্রকাশ
পঞ্চগড়ের উত্তরাকাশে জেগে উঠেছে নয়নাভিরাম কাঞ্চনজঙ্ঘা

কে’ন্দ্র দখলসহ নানা অনিয়মের অ’ভিযোগ এনে ভোট শুরুর দুই ঘণ্টার মাথায় মোংলা পৌর নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র ও কাউন্সিল প্রার্থীরা ভোট বর্জন ক’রেছেন। মেয়র প্রার্থী একজন, ৯টি ওয়ার্ডে ৯ জন কাউন্সিলর প্রার্থী, তিনটি সংরক্ষিত আসনের তিন জনসহ মোট ১৩ জন ভোট বর্জন ক’রেছেন। শনিবার (১৬ জানুয়ারি) সকাল ১০টার দিকে বিএনপির মেয়র প্রার্থী মো. জুলফিকার আলী নিজ বাড়িতে সংবাদ সম্মেলন ডেকে ভোট বর্জনের কথা জা’নান।

এসময় বিএনপি সমর্থিত সব কাউন্সিলররা উপস্থিত ছিলেন। মেয়র প্রার্থী জুলফিকার আলী অ’ভিযোগ করে বলেন, ‘ভোট শুরুর স’ঙ্গে স’ঙ্গে ই প্রতিটি কে’ন্দ্রে দখল করে আওয়ামী লীগ সমর্থিতরা। তারা ভোটারদের প্র’কাশ্যে ভোট দেখাতে বাধ্য করে। সাধারণ ভোটারদের বা’ধা প্রদান করে। এছাড়া প্রতিটি কে’ন্দ্রে আমাদের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে।’

এসময় মেয়র দা’বি করেন, প্রশা’সনের সহযোগিতা চেয়েও তিনি পাননি। ভোটের আগের রাতে তার ক’র্মী -সমর্থকদের বাড়িতে দুর্বত্তরা হা’মলা চালিয়েছে ও মা’রধ’র করেছে বলে দা’বি করেন তিনি। গত রাতে তার ২৭ জন ক’র্মী -সমর্থকসহ অর্ধশত লোকজনকে মা’রধ’র করে আ’হত করা হয়েছে বলেও তিনি দা’বি করেন।

কাউন্সিলর প্রার্থী মো. হোসেন ও আলাউদ্দিন বলেন, ভোটারদের উপ’স্থিতি ভালো থাকলেও তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে দেওয়া হয়নি। জো’র করে তাদের ভোট নেওয়া হচ্ছে। অপর কাউন্সিলর প্রার্থী মো. খোরশেদ আলম বলেন, র‌্যাব-পু’লিশের উপ’স্থিতিতে তাকে বের করে দেওয়া হয়েছে।

কাউন্সিলর প্রার্থী এম’রান হোসেন বলেন, ভোটের অনিয়ম তুলে ধ’রায় প্রেস ক্লাব সভাপতিসহ অনেক সাংবাদিককে লাঞ্ছিত করা হয়েছে। হা’মলা ও নির্বাচন নিয়ে বিএনপির অ’ভিযোগের বিষয়ে জানতে বারবার ফোন করা হলেও জে’লা রিটার্নিং ক’র্মকর্তা ফরাজি বেনাজির আহমেদ এবং মোংলা থা’নার ওসি ইকবাল বাহার চৌধুরী কল রিসিভ করেননি।

COMMENTS

[gs-fb-comments]