ওষুধ খাইয়ে আনুশকাকে যা করেছিলো দিহান : জি;জ্ঞাসাবাদে স্বী’কার করলেন দিহান

ওষুধ খাইয়ে আনুশকাকে যা করেছিলো দিহান : জি;জ্ঞাসাবাদে স্বী’কার করলেন দিহান

প্রথম স্ত্রী মা’রা যাওয়ার ৯ বছর পর মিষ্টিকে ভালোবেসে বিয়ে করেন ইমাম
আ.লীগের ক’মিটি থে’কে ৪৩ জ’নের প’দত্যা’গ !!বি’স্তা’রিত ভেতরে
‘শ্বশুরবাড়ি বলে কথা, একটু বেশি শুনতেই হবে’

রাজশাহীর দুর্গা;পুর উপ;জে’লার রা;তু;গ্রাম গ্রামের আবদুর রউফ স’রকার। তার তিন ছে’লে;র ম;ধ্যে দিহান সবা;র ছোট। অ;বস;রপ্রা’প্ত আব্দুর র;উফ ছিলেন জে’লা-রে;জি;স্ট্রার। এ বাড়ি ছাড়াও জে’লার বাগ;মা’রা উপজে;’লার তাহে;রপু;রে তাদের আরও একটি বা;ড়ি আছে।

রাজ;শাহী শহরেও আ;ছে দু’টি বাড়ি। এর একটি সা;গর;পাড়া এলা;কায়। আ;রেকটি বা;ড়ি মহা;নগরী;র পদ্মা আবাসিক এলাকায়। ঢাকা;য়ও র;য়েছে ফ্ল্যা;ট।;স্থা;নীয়রা জা’না;ন, বড় ছে’লে সুপ্তকে নিয়ে আবদুর রউফ স’রকার গ্রামে থাকেন।

আর মা সানজি;দা স’রকার শি;ল্পীর স;ঙ্গে দি;হান ও তার মেজ ভাই নি;লয় ঢাকায় থাকেন। নিলয় একটি ব্যাং;কে চাক;রি করেন। ছোটবেলা থেকেই দিহান রাজধা;নী ঢাকা;য় থাকেন। তাই তার স’ম্প;র্কে গ্রা;মের মানু;ষের ধা;র;ণা কম।

কেউ কেউ বি;শ্বা’সই কর;তে চায় না দিহান এমন জ;ঘন্য;ত;ম কাজ ক’রতে পারে তবে তারা এও মনে করেন যে ঘ’টনা;টি যদি প্র;মা;ণিত হয় তবে দৃ;ষ্টা;ন্তমূ;লক শা’স্তি হওয়া দরকার। দিহা;নের চাচাতো ভাই কবির জা’নান, আমা’র চাচা রউফ সর;কার গ্রামের বিভিন্ন দিক সে;বা;মূ’লক কাজে নিজেকে নিয়ো;জিত রে;খেছেন।

কিন্তু প;ত্রপত্রি;কাতে তার বড় ছে’লের বি’ষয়ে যা লেখা হয়েছে তা ভিত্তি;হিন। তবে ছোট ছে’লের বি;ষয়ে তারা স;ত্যিই জা’নেন না কি ঘ;টেছে। বি’ষ;য়টি খতিয়ে দেখার কথাও তিনি বলেছেন।

দিহানের ভাই আরও বলেন, আমি ভ’য় পেয়ে যাই। তখনই আমা’র ক;র্ম;স্থল থেকে বের হয়ে এসেছি। দিহান বা;রবার ফোন দিচ্ছে ‘ভা;ইয়া তুমি দ্রু;ত ;আসো।’ পরে দুপুর ১টা ৫০-এর দি;কে আবার ফো;;ন করে। তখন বলে, ‘ভাইয়া ও তো মা’রা গেছে’। তখন ;আমি বলি, ‘কে মা’রা গেল ঠিক;ঠাক মতো বলো’। দিহান বলে, ‘তুমি হাস;পাতা’লে চলে আ;সো দ্রু’ত।’

COMMENTS

[gs-fb-comments]