হায়রে ভালোবাসা! ভালোবেসে সবকিছু উজাড় করে দেওয়ার পরও কথা রাখেনি রাকিব

হায়রে ভালোবাসা! ভালোবেসে সবকিছু উজাড় করে দেওয়ার পরও কথা রাখেনি রাকিব

৭ মার্চের ভাষণের প্রাথমিকের বইয়ে অন্তর্ভুক্তি চায় সামি
সংযুক্ত আরব আমিরাতের টিকিট সংকটে প্রবাসীরা
পিকে হালদারের বান্ধবী অবন্তিকা গ্রেফতার

খুলনার মে’য়ে আসমা (ছদ্মনাম)। কি’শোরগঞ্জে’র রাকিবকে ভালোবেসে ঘর বাঁধতে চেয়েছেন। সরল বিশ্বা’সে তাকে ভালোবেসে সবকিছু উজাড় করে দিয়েছেন। কিন্তু সেই ভালোবাসা বেশিদিন স্থা’য়ী হয়নি। প্রতারক প্রে’মিকের ফাঁদে প’ড়ে আসমাকে নানা লাঞ্ছনার শি’কার হতে হয়েছে। অধিকার আদায়ে সবকিছু ছে’ড়ে ছুটে যান কি’শোরগঞ্জে। তবুও দেখা পাননি প্রে’মিকের। পালিয়ে গেছেন প্রে’মিক রাকিবের মা-বাবাও।

অবশেষে পু’লিশের আশ্রয় নিতে হয়েছে তাকে। সেখানেও মেলেনি সহযোগিতা। থা’না থেকে তাকে ছিনিয়ে নেয়া হয়। গ’ভীর রাতে ফে’লে আসা হয় ঢাকায়।করো’নাভাই’রাস প’রিস্থিতিতে জীবনের ঝুঁ’কি নিয়ে তাকে কা’টাতে হয়েছে চারটি ভ’য়াল রাত। অবশেষে আ’ইনি সহায়তা পেতে পু’লিশি সহযোগিতায় তাকে ঢাকার গুলশান থা’নায় পা’ঠানো হয়।

খোঁ’জ নিয়ে জা’না যায়, সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয় থেকে ব’ন্ধুত্ব, এরপর প্রে’ম। প্রথম দেখাতেই রাকিবুল হাসানের প্রে’মে প’ড়েন খুলনার সোনাডাঙ্গা উপজে’লার সিএনবি কলোনী এলাকার আসমা। প্রে’মিক রাকিব কি’শোরগঞ্জ সদর উপজে’লার কামালিয়ারচর গ্রামের মতিউর রহমানের ছে’লে। তিনি ঢাকার তিতুমীর কলেজে’র ছাত্র।

আসমা বিজেএমসি খুলনা জোনের কৃতি ক্রীড়াবিদ। হাই জাম্পের একজন খেলোয়াড়। বাবা-মা হারা আসমা বড় বোনের বাড়িতে থাকতেন। স্থা’নীয় একটি কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী তিনি।ইমুতে কলেজছাত্র রাকিবের স’ঙ্গে তার পরিচয়। প্রায় দুই বছর ধ’রে তাদের স’ম্পর্ক। রাকিবের ডাকে খুলনা থেকে কয়েকবার ঢাকায় আসেন আসমা। রাকিবও খুলনায় বেড়াতে যান প্রে’মিকার বাড়িতে।

COMMENTS

[gs-fb-comments]