স’শস্ত্র বা’হিনীর স’ঙ্গে খেলতে আসবেন না: সে’নাপ্রধান

স’শস্ত্র বা’হিনীর স’ঙ্গে খেলতে আসবেন না: সে’নাপ্রধান

মাত্র সাড়ে তিন লাখে নতুন জীবন পেতে পারে ১০ মাসের শিশু ইমলা
বউ ছাড়া আমি বাঁচব না: ইমরান খান
শিক্ষার্থীদের কোরআন শরীফ দিলেন রিকশাচালক তারা মিয়া

ঢাকা- বাংলাদেশ সে’নাবা’হিনীকে নিয়ে ষ’ড়যন্ত্র চলছে উল্লেখ করে, সে’নাপ্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, আল-জাজিরার বি’রুদ্ধে ব্যব’স্থা নেবে সংশ্লি’ষ্ট ম’ন্ত্রণালয়।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর তেজগাঁওয়ে আ’র্মি এভিয়েশন গ্রুপে আয়োজিত অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের বলেন, মিথ্যা ও বানোয়াট ত’থ্য দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। এ বি’ষয়ে সবাইকে সত’র্ক থাকার আ’হ্বানও জা’নান জেনারেল আজিজ আহমেদ।

সে’নাপ্রধান বলেন, তাদের (আল-জাজিরার) উদ্দেশ্য হাসিল হবে না। পরিবারের সদস্যরা অব্যা’হতি পাওয়ার পরই ভাইয়েরা এসেছিল। আম’রা সংবাদ সম্মেলনে সব বলবো। সে’নাবা’হিনীর ভাবমূর্তি বজায় রাখতে কি ক’রতে হবে সে ব্যাপারে আমি ওয়াকিবহাল। আল-জাজিরা যা করেছে সেটি স’ম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত।

বিভিন্ন দেশে ভ্রমণের সময় চিত্রধারণ প্রস’ঙ্গ তিনি বলেন, পারিবারিক কাজে অফিশিয়াল প্রটোকল ব্যবহার করিনি। সে সময়ই এমন কাজগুলো উদ্দেশ্যমূ’লকভাবে এসবের চিত্রধারণ করা হয়েছে।

গত ১ ফেব্রুয়ারি ‘অল দ্য প্রাইম মিনিস্টারস মেন’ শিরোনামে আল-জাজিরার ওই প্র’তিবেদন প্র’চারিত হওয়ার পরদিন আরও একটি প্র’তিবাদলিপি দিয়েছিল সে’না সদর। সেখানেও ওই প্র’তিবেদনটি ‘সাজানো এবং দুরভিসন্ধিমূ’লক’ হিসেবে বর্ণনা করা হয়েছিল।

COMMENTS

[gs-fb-comments]