৫০ দিন আ’টকে রেখে মা-মেয়েকে নি’র্যা’তনের অভিযোগ

৫০ দিন আ’টকে রেখে মা-মেয়েকে নি’র্যা’তনের অভিযোগ

নোয়াখালীতে ১৪৪ ধারা জা’রি
দেশে করোনায় আরও ৯১ প্রাণহানি
এত স্মার্ট আই;জিপির আন্ডারে এমন একজন এসপি থাকাটা লজ্জার : ব্যারিস্টার সুমন

মুন্সিগঞ্জে মা-মেয়েকে ঘরে আ’টকে রেখে নি’র্যা’ত’নের অ’ভিযো’গ এনে কেন্দ্রীয় যুবলীগ সদস্য আজমির শেখের বি’রু’দ্ধে সংবাদ সম্মেলন করেছেন সুবর্ণা আক্তার নামের এক নারী।বুধবার (৩ মার্চ) দুপুরে সদর উপজেলার দেওসার এলাকার বাসিন্দা সুবর্ণা ও তার মাকে ৫০ দিন বাসায় আ’টকে রেখে নির্যা’ত’নের অ’ভি’যো’গ করেন।

লিখিত বক্তব্যে সুবর্ণা আক্তার বলেন, ভাই প্রিন্স শেখের আ’ত্মহ’ত্যাকে কেন্দ্র করে যুবলীগ নে’তা আজমির শেখ আমার বাবা ও ভাইদের মেরে ফেলার হু’মকি দিয়ে বাসা থেকে বের করে দেন। আমাকে ও আমার মাকে ৫০ দিন বাসায় আ’টকে

রেখে ঘরে তালা দিয়ে বাইরে গু’ণ্ডা পাহারায় বসিয়ে রাখে। এ সময় কোনোমতে একবেলা রুটি-মুড়ি খেয়ে বেঁচে থাকি। প্রতিদিন শারী’রিক ও মা’নসিক নি’র্যা’তন করতো আজমির শেখ। আমাকে এসিড দিয়ে ঝলসে দিবে ও ধ’র্ষণ করবে বলে হুমকি দেন।

তিনি আরও অভিযোগ করেন, পু’লি’শের কাছে অভিযোগ করার পরও তাদের উপস্থিতিতে আমার ভাইদের মারধর করে আজমিরের লোকজন। আমরা নি’র্যা’তন থেকে বাচঁতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন ওই নারীর বাবা দুলাল শেখ, মা মিনু বেগম, ভাই সবুজ উপস্থিত ছিলেন। অভিযোগ অস্বীকার করে যুবলীগ নে’তা আজমির শেখ বলেন, ‘একটি মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। কে বা কারা তাদের নি’র্যা’তন করেছে সে বিষয়ে আমি অবগত নই।’

COMMENTS

[gs-fb-comments]