শেখ হাসিনার স’ঙ্গে দ্বিপক্ষীয় বৈঠকে ইব্রাহিম সলিহ!

শেখ হাসিনার স’ঙ্গে দ্বিপক্ষীয় বৈঠকে ইব্রাহিম সলিহ!

মাধ্যমিক বিদ্যালয় জাতীয়করণের দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি
১৩ জেলার পুলিশ সুপারসহ ২৫ কর্মকর্তা বদলি
করো;নায় ২৭ জনের মৃ;ত্যু ২৪ ঘণ্টায়

দ্বিপাক্ষিক বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সফররত মালদ্বীপের রাষ্ট্রপতি ইব্রাহিম মোহাম্মদ সলিহ। বৃহস্পতিবার (১৮ মা’র্চ) বেলা ১১টার পর প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ বৈঠক শুরু হয়। বৈঠকের পর দুই দেশের মধ্যে একাধিক সমঝোতা স্মা’রক সই হতে পারে বলে জা’নিয়েছেন সংশ্লি’ষ্টরা।দ্বিপাক্ষিক বৈঠকের আগে একান্ত বৈঠকে বসেন দুই নেতা। বৃহস্পতিবার বেলা ১১টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে আসেন মালদ্বীপের রাষ্ট্রপতি ইব্রাহিম মোহাম্মদ সলিহ। এ সময় কার্যালয়ের টাইগার গেটে মালদ্বীপের রাষ্ট্রপতিকে অভ্যর্থনা জা’নান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সন্ধ্যায় বঙ্গভবনে বাংলাদেশের রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজে অংশ নেবেন মালদ্বীপের রাষ্ট্রপতি ইব্রাহিম সলিহ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।জাতির পিতা বঙ্গব’ন্ধু শেখ মুজিবুর রহমানের জ’ন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দশ দিনের আয়োজনে যোগ দিতে তিন দিনের সফরে বুধবার সকালে বাংলাদেশে

আসেন ইব্রাহিম মোহাম্মদ সলিহ এবং ফাস্র্ট লেডি ফাজনা আহমেদ। বুধবার জাতীয় প্যারেড স্কয়ারে বঙ্গব’ন্ধুর জ’ন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অংশ নেন মালদ্বীপের রাষ্ট্রপতি ও ফাস্র্টলেডি।

COMMENTS

[gs-fb-comments]