বাংলাদেশি ভেবে ভার’তীয় নাগ’রিকের ওপর গু’লি ছু’ড়ল বি’এস’এ’ফ

বাংলাদেশি ভেবে ভার’তীয় নাগ’রিকের ওপর গু’লি ছু’ড়ল বি’এস’এ’ফ

বি’য়ের আগে স’হ’বাসে আমা’র কোনো আ’প’ত্তি নেই
সবজি বিক্রি করে জমলো ছয় মণ কয়েন, ব ‘পাকে ব্যবসায়ী
দৃষ্টিনন্দন ২০১ গম্বুজ মসজিদ

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার অনন্তপুর সীমা’ন্তে বাংলাদেশি ভেবে মিলন মিয়া (২৬) নামের এক ভারতীয় নাগরিকের ওপর গু’লি চালিয়েছে ভা’রতীয় সীমান্ত’র”ক্ষী বা’হি’নী (বি’এ’স’এফ)।পরে স্থা’নী’য়’রা ওই যু’বক’কে উ’দ্ধার করে জেলার নাগেশ্বরী উপজেলা কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চি’কিৎ’সার জন্য কুড়িগ্রাম

 

সদর হা’স’পাতা’লে পাঠান চি’কি’ৎসক।শনিবার (১০ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে ফুলবাড়ীর অনন্তপুর সীমান্তের আন্তর্জাতিক পিলার ৯৪৬/৫ এস এর কাছে এ ঘটনা ঘটে।আহ’ত মিলন কুচবিহার জেলার চৌধুরীর হাট গ্রামের আলম মিয়ার ছেলে।

 

আহ’ত মিলন মিয়া বলেন, আমি গতকাল সন্ধ্যায় বাংলাদেশে এসেছিলাম সয়াবিন তেল কেনার জন্য। তেল নিয়ে ভারতে প্রবে’শের সময় বি’এস’এফ আমাকে গু’লি করে। পরে আমি জীবন বাঁচা’নোর জন্য দৌড়ে বাংলাদেশের ভেতরে আসি। এখানকার লোকজন আমাকে আ’হত অবস্থায় হা’স’পাতা’লে নিয়ে আসেন।

 

নাগেশ্বরী থানার ভারপ্রা’প্ত কর্মক’র্তা (ও’সি) রওশন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে অনন্তপুর সীমান্তে ‘বি’এস’ফের গু’লিতে একজন আহ’ত হয়েছেন। আ’হত ওই যুবক কুড়িগ্রাম জেনারেল হা’সপাতা’লে চিকিৎসাধীন আছেন।

 

কুড়িগ্রাম জে’নারে’ল হা’স’পা’তালের আবাসিক মে’ডিকেল অফিসার (আরএমও) ডা. পুলক কুমার বলেন, এক ভারতীয় নাগরিক গু’লিবি’দ্ধ’ অবস্থায় ভোরে ভর্তি হয়েছেন। তার বুকের ডানদিকে বুলেট পাওয়া গেছে। এখন তিনি আ’শ’ঙ্কা’মুক্ত।

COMMENTS

[gs-fb-comments]