পু’লিশের ব্যা’রিকেডের মাঝে যুবকদের ক্রিকেট খেলা

পু’লিশের ব্যা’রিকেডের মাঝে যুবকদের ক্রিকেট খেলা

সব রেকর্ড ভেঙে ২৪ ঘন্টায় সর্বোচ্চ শ’নাক্ত
ক্ষ’মতার পর এবার স্ত্রীকেও হারালেন ট্রাম্প?
দেশে টিকা দেওয়ায় কমেছে আক্রা’ন্ত সংখ্যা, জানুন মৃ’ত্যু সংখ্যা

কঠোর বিধিনিষেধে চলাচল নিয়ন্ত্রণে সিলেট নগরের বেশ কিছু প্রবেশপথ ও মোড়ে বাঁশের বেড়া দেয় পু’লি’শ। ব্যা’রিকেডের কারণে একপাশ দিয়ে যান চলাচল বন্ধ রয়েছে বিভিন্ন সড়কের। সেই সুযোগ কাজে লাগিয়ে রাতে সড়কে ক্রিকেট খেলছে যুবকরা।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাত ১১টায় সিলেট নগরের আখালিয়া এলাকার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটু সামনে বাঁ দিকের সড়কে আটজন যুবককে ক্রিকেট খেলতে দেখা যায়।

একটি বাকস দিয়ে স্টাম্প বানিয়ে ব্যাট ও বল নিয়ে রাত সাড়ে ১০টার দিকে সড়কে খেলতে নামেন তারা। নাম প্রকাশ না করার শর্তে যুবকদের একজন জানায়, সড়ক খালি পেয়ে তারা ব্যাট বল নিয়ে খেলতে নামেন।

আখালিয়া এলাকার বাসিন্দা তারেক আহমদ বলেন, আমার বাসার ঠিক সামনের সড়কেই তাদের খেলতে দেখেছি। এর আগে এমনটা দেখিনি। অনেকেই দাঁড়িয়ে তাদের খেলা উপভোগ করেছেন।

এলাকার বাসিন্দা সোহেল আহমদ বলেন, প্রতিদিনই আমি এই সড়ক দিয়ে যাতায়াত করি। তবে এর আগে এভাবে কাউকে খেলতে দেখিনি। এসময় সড়কে যানচলাচল না থাকায় খেলাধূলার পাশাপাশি অনেককে সড়ক দিয়ে হাঁটতেও দেখা যায়।

চলমান লকডাউন বাস্তবায়নে সোমবার (১৯ এপ্রিল) থেকে সিলেট নগরের মোড়ে মোড়ে বাঁশ ফেলে যানবাহন ও মানুষের চলাচল নিয়ন্ত্রণ করছে পু’লিশ। এছাড়াও নগরের বিভিন্ন স্থানে বসানো হয়েছে তল্লাশি চৌকি।

সেদিন সিলেট মহানগর পু’লিশের মিডিয়া অফিসার বিএম আশরাফ উল্যাহ তাহের জানিয়ে ছিলেন, মূল সড়ক ব্যারিকেড দিয়ে আটকানো থাকলেও ফাঁড়ি পথ ব্যবহার করছে বেশির ভাগ মানুষ। লকডাউন বাস্তবায়ন করতে আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। সরকারি বিধিনিষেধ যারা মানছেন না তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

COMMENTS

[gs-fb-comments]