হঠাৎ ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে মাইক্রোবাস নদীতে

হঠাৎ ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে মাইক্রোবাস নদীতে

ক্লিন ফাইভ!
চলতি মাসেই ফের শৈত্যপ্রবাহসহ শিলাবৃষ্টি ও বজ্রঝড়ের আভাস
রাজবাড়ীতে পদ্মায় ট্রলারডুবি, নিখোঁজ ৪

হঠাৎ কালবৈশাখী ঝড়ে আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রাজবাড়ীর দৌলতদিয়ার ৫ নম্বর ফেরি ঘাটের তার ছিঁড়ে পন্টুন নদীতে চলে যায়। এ সময় ফেরিতে ওঠার অপেক্ষায় পন্টুনে দাঁড়িয়ে থাকা ঢাকাগামী একটি মাইক্রোবাস নদীতে চলে যায়। এতে চালকসহ ঢাকাগামী কয়েকজন যাত্রী ছিলেন। নিখোঁজদের সন্ধানে ফা’য়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধারকাজ শুরু করেছে।

এই খবরের সত্যতা নিশ্চিত করে দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আবদুল মোন্নাফ আলী বলেন, আজ বেলা সোয়া ১১টার দিকে দৌলতদিয়ার ৫ নম্বর ঘাটে ভেড়ানো ইউটিলিটি (ছোট) ফেরি মাধবীলতায় ঢাকাগামী মাইক্রোবাসটি উঠতে যায়। এ সময় কালবৈশাখী ঝড় শুরু হলে ঘাট থেকে

পন্টুনের ডান পাশের তার ছিঁড়ে যায়। একই সঙ্গে পন্টুনের বাম পাশের খুঁটি ভেঙে পন্টুনটি পদ্মা নদীতে চলে যায়। এ সময় মাইক্রোবাসটি ফেরিতে ওঠার চেষ্টা করছিল। কিন্তু তার আগেই মাইক্রোবাসটি পেছনের দিকে গেলে সঙ্গে সঙ্গে পন্টুন থেকে সেটি নদীতে চলে যায়।

পুলিশ পরিদর্শক মোন্নাফ আলী আরও বলেন, মাইক্রোবাসটিতে চালকসহ ঢাকাগামী কয়েকজন যাত্রী ছিলেন। তবে তাদের পরিচয় সম্পর্কে জানা যায়নি। খবর পেয়ে ফা’য়ার সার্ভিস উদ্ধারকাজে আসে। দুপুর ১২টার পর থেকে ফা’য়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধারকাজ শুরু করেন। দুপুর সাড়ে ১২টা পর্যন্ত মাইক্রোবাসটি পানিতে ভাসতে দেখা গেলেও কাউকে উদ্ধার করা যায়নি।

দৌলতদিয়া ঘাটের পন্টুন থেকে নদীতে পড়ে যায় মাইক্রোবাস বিআইডব্লিউটিসি দৌলতদিয়া কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক মো. ফিরোজ শেখ প্রথম আলোকে বলেন, মাইক্রোবাসে কতজন আরোহী ছিলেন তার সঠিক সংখ্যা জানা যায়নি। বর্তমানে ৫ নম্বর ঘাট দিয়ে ফেরিতে যানবাহন পারাপার বন্ধ রাখা হয়েছে।

COMMENTS

[gs-fb-comments]