প্রেমের টানে সুদূর আমেরিকা থেকে চাঁদপুরে

প্রেমের টানে সুদূর আমেরিকা থেকে চাঁদপুরে

অর্ধেকের বেশি বসে গেছে, এক বছরে শেষ হবে পদ্মাসেতুর স্ল্যাবের কাজ
রাজাকারের তালিকা সংশোধনের নির্দেশ প্রধানমন্ত্রীর
কাঠের মালা পরে ছদ্মবেশে ভারতে পালাচ্ছিল এসআই আকবর

প্রেমের টানে ১৩ হাজার কিলোমিটার দূরত্ব পাড়ি দিয়ে সুদূর যুক্তরাষ্ট্র থেকে চাঁদপুরে এসেছেন জিইনাবচন নামে এক মার্কিন নারী। বাংলাদেশি যুবককে বিয়েও করেছেন তিনি।

জিইনাবচন জোন্স নামের ওই নারী কয়েক দিন আগে ঢাকায় আসেন। সেখানে কয়েক দিন অবস্থানের পর শুক্রবার দুপুরে চাঁদপুর সদর উপজেলার রালদিয়া গ্রামের শাহাদত হোসেনের সঙ্গে তার বিয়ে হয়। তাদের বিয়ে ঘিরে এলাকার ব্যাপক কৌতূহল সৃষ্টি হয়েছে। এছাড়া তাদের এক নজর দেখার জন্য বিয়ে বাড়িতে অনেকে ভিড় জমায়।

শাহাদাতের ছোট ভাই আব্দুল মালেক গণমাধ্যমকে জানান, তার মেঝ ভাই স্ত্রীসহ যুক্তরাষ্ট্রে থাকেন। তার মেঝ ভাবি ফাতেমা মোহাম্মদ মুসার বান্ধবী জিইনাবচন জোন্স। তার সঙ্গে আমার বড় ভাইকে পরিচয় করিয়ে দেয় আমার মেঝ ভাবি।

গত কয়েক বছর ধরে তাদের মধ্যে মোবাইলে কথাবার্তা হতো। পরে দুজন বিয়ে করার সিদ্ধান্ত নেয়। শুক্রবার স্থানীয় কাজী মনিরুল ইসলাম তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করান।

শাহাদাত হোসেন গণমাধ্যমকে বলেন, আমাদের প্রেম বহু বছরের। আমরা বিয়ে কাজী ডেকে বিয়ে করেছি। সুখী জীবনের জন্য তিনি সবার দোয়া চান। উপজেলার আশিকাটি ইউনিয়নের চেয়ারম্যান বিল্লাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

COMMENTS

[gs-fb-comments]