সকালে হাঁটতে বের হয়ে বাড়ি ফেরা হলো না ইব্রাহিমের

সকালে হাঁটতে বের হয়ে বাড়ি ফেরা হলো না ইব্রাহিমের

চুক্তির টাকা আদায় করতেই জো’র করে সিজার, সেই ক্লিনিক বন্ধ
সিসিইউতে ওবায়দুল কাদের, দেশবাসীর দোয়া প্রার্থনা
আমার স্ত্রী সেদিন রোজা রেখেছিল, আমি ক্ষমা করে দিয়েছিঃ সেই প্রবাসী

মাগুরায় সড়ক দুর্ঘটনায় ইব্রাহিম মোল্যা (৩০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার (২৫ আগস্ট) সকালে মাগুরা-ঝিনাইদহ সড়কের সাইনবোর্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম মোল্যা সদর উপজেলার কাঁশিনাথপুর গ্রামের মৃত ছিরু মোল্যার ছেলে। তার দুই কন্যাসন্তান রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার ভোরে কাঁশিনাথপুর চারাবটতলা মসজিদে ফজর নামাজ শেষে হাঁটতে বের হন ইব্রাহিম। এ সময় ঝিনাইদহগামী একটি সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মাগুরা সদর থানার উপপরিদর্শক (এসআই) শরিফুল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ট্রাকচালককে এলাকাবাসী ধাওয়া দিয়ে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ঘাটক ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন-কয়েকদিন আগেই নিজের দ্বিতীয় সংসার ভাঙনের খবর দিয়েছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। দ্বিতীয় সংসার ভাঙনের পরই গণমাধ্যমকে ন্যান্সি জানিয়েছিলেন আবারও বিয়ে করতে যাচ্ছেন তিনি। সে সময় ন্যান্সি গণমাধ্যমকে বলেন, জীবন থেমে থাকে না। নতুন জীবন শুরু করবো, এটা ফাইনাল। তবে দিন-তারিখ পরে জানাবো। অনুষ্ঠান করলে অবশ্যই দাওয়াত পাবেন।

তৃতীয় বিয়ে ন্যান্সি বেশ ধুমধাম করেই করবেন বলে জানান। সাধারণত যেমন আয়োজনে বাঙালি নারীর বিয়ে হয়, ন্যান্সির আগের বিয়েগুলো সেভাবে হয়নি বলে জানিয়েছেন তিনি। বিয়েতে পূরণ হয়নি তার শখ।

এবারের বিয়েতে সেই শখ পূরণ করতে চান তিনি। ন্যান্সি বলেন, এমনিতেও আমার কখনও বউ সাজা হয়নি। হাতে মেহেদী লাগাইনি। এটা আমার একটা অপূর্ণ শখও বলতে পারেন। আমি চাই এবার আনুষ্ঠানিকভাবে শুভ কাজটা সারতে।’

পূর্ব ঘোষণা অনুযায়ী গতকাল তিনি ফেইসবুকের রিলেশন স্ট্যাটাস পরিবর্তন করেছেন। সেখানে নিজের বর্তমান রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করে ‘গট এনগেজড’ লিখেছেন তিনি। এরপরই ভক্তদের

শুভেচ্ছা ও শুভকামনায় ভাসছেন তিনি। বিষয়টি নিয়ে ন্যান্সির সঙ্গে যোগাযোগ করা হলে এই সংগীতশিল্পী জানান, রিলেশনশিপ স্ট্যাটাস ‘এনগেজড’ লিখলেও বিয়ে সেপ্টেম্বরেই করছি এবং পাত্র কে তখনোই জানাবো।

COMMENTS

[gs-fb-comments]