মুজিব বর্ষ উপলক্ষে মাহির ফুটবল টুর্নামেন্ট

মুজিব বর্ষ উপলক্ষে মাহির ফুটবল টুর্নামেন্ট

নোয়াখালীতে আরও ৭৭ জনের করোনা শনাক্ত
মায়ের গ’লা’কা’টা লা”শের পাশে কাঁ’দছিল ৬ মাসের শিশু মা’রিয়া, দূর থেকে ভেসে আসছিল আর্তনাদ
২০ বছরের কারাদণ্ড, রায়ের সময় যা করলেন পাপিয়া

আসছে ১৭ মার্চ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী। এ উপলক্ষে ২০২০-২১ সালকে মুজিব বর্ষ ঘোষণা করেছে সরকার। মুজিব বর্ষকে ঘিরে এরই মধ্যে দেশব্যাপী চলছে নানা আয়োজনের প্রস্তুতি। সেই ধারাবাহিকতায় মুজিব বর্ষ উপলক্ষে ঢাকাই চলচিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি তার নানার বাড়ি রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালা পৌরসভায় একটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছেন।

বুধবার সকালে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে রাজশাহী জেলার মুণ্ডুমালা পৌরসভার ফজর আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে ফুটবল টুর্নামেন্টটির উদ্বোধন করেন মাহি নিজেই। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) মো. হামিদুর হক। বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ।

বুধ এবং বৃহস্পতিবার- এই দুই দিনের টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করবে।বৃহস্পতিবার বিকালে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি এবং বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেবেন মাহি। এরপর তিনি মঞ্চে নাচবেন এবং গাইবেন। পুরো আয়োজনটি তত্ত্বাবধান করছে স্বেচ্ছাসেবক সংগঠন ‘স্বপ্ন’।

আয়োজন প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষে আমি টুর্নামেন্টটি উৎসর্গ করছি। ফুটবল এবং ক্রিকেট খেলার প্রতি ঝোক আমার আগে থেকেই। সময় পেলেই আমি খেলা দেখতে বসে যাই। যার কারণে এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছি।’

কাজের দিক থেকে মাহিয়া মাহি বর্তমানে রায়হান রাফী পরিচালিত ‘স্বপ্নবাজী’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এখানে তাকে একজন উচ্চাভিলাসী শোবিজ তারকা হিসেবে দেখা যাবে। ছবিতে মাহির বিপরীতে নায়ক সিয়াম আহমেদ। আরও আছেন অভিনেত্রী জান্নাতুল পিয়া।

COMMENTS

[gs-fb-comments]