নোয়াখালীতে আরও ৭৭ জনের করোনা শনাক্ত

নোয়াখালীতে আরও ৭৭ জনের করোনা শনাক্ত

শপথ নিলেন নুরুজ্জামান বিশ্বাস এমপি হিসেবে
সরকারি ওষুধ চু’রির পর ফেলে দেয়া হলো
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে চাকরি

নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভার গণিপুর এলাকার মৃত ব্যবসায়ী আমিনুল ইসলাম মিন্টুসহ জেলায় নতুন করে ৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৩৫২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন মোমিনুর রহমান।

তিনি জানান, জেলায় নতুন শনাক্ত ৭৭ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার চারজন, বেগমগঞ্জের ৪২ জন, সোনাইমুড়ীর তিনজন, সুবর্ণচরের তিনজন, সেনবাগের চারজন, কবিরহাটের ১৬ জন ও চাটখিলের পাঁচজন।

তিনি আরও জানান, জেলায় এ পর্যন্ত ৩১৭৭ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে ২৮৩৮ জনের। যার মধ্যে করোনা শনাক্ত হয়েছে ৩৫২ জনের। এর মধ্যে বেগমগঞ্জের ১৭৮ জন, সদরের ৪১ জন, কবিরহাটের ৫৪, চাটখিলের ২৬, সোনাইমুড়ীর ১৮, হাতিয়ার ছয়জন, সেনবাগের ১১, কোম্পানীগঞ্জের সাতজন ও সুবর্ণচর উপজেলার ১১ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২৭ জন। মৃত্যু হয়েছে পাঁচজনের।

এদিকে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসীম কুমার দাস জানান, গত বুধবার সকাল ৮টার দিকে জ্বর, কাশি ও শ্বাসকষ্টে চৌমুহনী বাজারের ওই ব্যবসায়ীর মৃত্যু হয়। শনিবার সকালে পাওয়া রিপোর্টে তিনিসহ উপজেলার ৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে বেশির ভাগই চৌমুহনী পৌরসভার বাসিন্দা। তাদের বাড়ি লকডাউন করে সংস্পর্শে আসা সকলের নমুনা নেওয়া হবে বলে জানান এ কর্মকর্তা।

COMMENTS

[gs-fb-comments]