চাঁদপুরে করোনার উপসর্গে তিনজনের মৃত্যু

ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিলেন ফরিদুল হক
লাগামহীন বাজার, ৫০ টাকার নিচে নেই কোনো সবজি!
যশের স’ঙ্গে গো’পন স’স্পর্ক-পরকীয়া, ঘর ভাঙছে নুসরাতের!

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে করোনার উপসর্গ জ্বর-সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার রাত থেকে বৃহস্পতিবার পর্যন্ত তাদের মৃত্যু হয়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার রাত ৮টায় করোনা উপসর্গ নিয়ে ভর্তি হন হাজীগঞ্জ উপজেলার সুশীল সাহা (৬০) নামে এক ব্যক্তি। আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি রাত ৯টায় মারা যান।

রাত সাড়ে ১১টায় করোনার উপসর্গ নিয়ে ভর্তি হন চাঁদপুর শহরের বাবুরহাট এলাকার লাভলী আক্তার (৩০)। রাত সাড়ে ১২টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

অপরদিকে পাশের জেলা লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর কেরোয়া গ্রামের বাসিন্দা মোহাম্মদ হোসেন (৬০) রাতে ভর্তি হন। বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে তিনিও মৃত্যুবরণ করেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুজাউদ্দৌলা রুবেল এসব মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, মৃত তিনজনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে সংশ্লিষ্ট উপজেলা প্রশাসন তাদের দাফন ও দাহ সম্পন্ন করবে।

প্রসঙ্গ, চাঁদপুর জেলায় বুধবার পর্যন্ত ৫০৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মৃত্যুবরণ করেছেন ৪৩ জন। সুস্থ হয়েছেন ১৪২ জন।

COMMENTS

[gs-fb-comments]