সিলেট ও সুনামগঞ্জে আরো ৭৪ জনের করোনা শনাক্ত

সিলেট ও সুনামগঞ্জে আরো ৭৪ জনের করোনা শনাক্ত

চিকিৎসার জন্য লন্ডন গেলেন অর্থমন্ত্রী
যাদের পাসপোর্টের মেয়াদ শেষ তাদের জন্য বিরাট সুখবর!
বাউফলের বগা লঞ্চঘাটে ডাবল ডেকার লঞ্চ নোঙ্গর না করায় যাত্রীদের দুর্ভোগ

সিলেট ও সুনামগঞ্জে গতকাল মঙ্গলবার আরো দুই চিকিৎসকসহ ৭৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেটের ৬০ জন এবং সুনামগঞ্জের ১৪ জন রয়েছেন। সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ পিসিআর ল্যাব ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার ওসমানী মেডিক্যাল কলেজের ল্যাবে ১৮৪টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৪১ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

শনাক্তদের মধ্যে ৩৬ জন সিটি করপোরেশন ও সিলেট সদর উপজেলার, ওসমানীনগর ও গোয়াইনঘাট উপজেলার একজন করে রয়েছেন। এছাড়া সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন তিনজনের শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ২ হাজার ৯২৯ জনের করোনা শনাক্ত হলো।

একইদিন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে মঙ্গলবার ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ১৯ জন সিলেট জেলার এবং ১৪ জন সুনামগঞ্জ জেলার বাসিন্দা। বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক শনাক্তের বিষয়টি নিশ্চিত করে জানান, শাবির ল্যাবে মঙ্গলবার ১৮০টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩৩ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এ নিয়ে সুনামগঞ্জে আক্রান্তের সংখ্যা ১ হাজার ১১৭ জনে দাঁড়াল।

COMMENTS

[gs-fb-comments]