বাহরাইন প্রবাসীর সুন্দরী স্ত্রীর সঙ্গে প’রকীয়া, গভীর রাতে হাতেনাতে ধ’রা

বাহরাইন প্রবাসীর সুন্দরী স্ত্রীর সঙ্গে প’রকীয়া, গভীর রাতে হাতেনাতে ধ’রা

অবশেষে হাসপাতালে মৃ’ত্যু হল ‘জয় শ্রীরাম’ না বলা অ’গ্নিদ’গ্ধ সেই মুসলিম কিশোরের
৪র্থ উইকেট হারাল শ্রীলঙ্কা, ৪২ ওভার শেষে খেলাটি দেখুন সরাসরি
বাংলাদেশ নারী দলকে বিশাল রানের টার্গেট দিলো দক্ষিণ আফ্রিকা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রবাসীর সুন্দরী স্ত্রীর সঙ্গে প’রকী’য়া করতে গিয়ে স্থানীয়দের কাছে হা’তেনা’তে ধ’রা পড়েছেন শাহাদাত হোসেন রাহাত নামে এক যুবক। রোববার রাতে ওই উপজেলার মুছাপুরে এ ঘটনা ঘটে। অ’ভিযু’ক্ত শাহাদাত হোসেন রাহাত ওই গ্রামের নুরনবী বাবুলের ছেলে।

জানা গেছে, কিছুদিন আগে মুছাপুরে বাবার বাড়িতে বেড়াতে আসেন একই উপজেলার চরকাঁকড়া ইউপির একাডেমি বাজার এলাকার বাহরাইন প্রবাসীর স্ত্রী ও এক সন্তানের জননী। স্বামী বিদেশে থাকায় দীর্ঘদিন ধরেই রাহাতের সঙ্গে প’রকী’য়া চলছিল তার।

রোববার রাতে প্রেমিকাকে একা পেয়ে বাড়িতে ঢুকে পড়েন রাহাত। এরপর তারা দী’র্ঘক্ষ’ণ ঘরের ভেতরে অবস্থান করেন। ওই সময় বাড়ির বাইরে পা’হারা দিচ্ছিলেন রাহাতের বন্ধু সাকিব।

বিষয়টি নজরে পড়ায় স্থানীয়রা রাহাত ও সাকিবকে হা’তেনা’তে আ’টক করে। ওই সময় দৌড়ে পা’লিয়ে যান রাহাতের প্রেমিকা। পরে ক্ষ’মা চাইলে রাহাত ও সাকিবকে ছেড়ে দেয়া হয়।

স্থানীয়দের অ’ভি’যোগ, রাহাতের বাবা মুছাপুরের একজন প্রভাবশালী ব্যক্তি। বাবার প্রভাব খাটিয়ে মা’দ’কসহ নানা অ’পক’র্ম করে বেড়ায় ছেলে। অ’ভিযু’ক্ত রাহাতের বাবা নুরনবী বাবুল বলেন,

আমার ছেলে এমন কিছুই করেনি। এটা আমার বিরুদ্ধে একটি ষ’ড়য’ন্ত্র।কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান বলেন, এ ধরনের কোনো অ’ভিযো’গ পাইনি। অ’ভিযো’গ পেলে ব্যবস্থা নেব।

COMMENTS

[gs-fb-comments]