নামাজ পড়া অ’ব’স্থায় মা’কে কু’ড়া’ল দি’য়ে কু’পি’য়ে হ’ত্যা ক’র’ল ছেলে

নামাজ পড়া অ’ব’স্থায় মা’কে কু’ড়া’ল দি’য়ে কু’পি’য়ে হ’ত্যা ক’র’ল ছেলে

ইউএনওকে লা’ঞ্ছিত করায় পৌর মেয়র বর’খাস্ত
টাঙ্গাইলের ২০১ গম্বুজ মসজিদ উদ্বোধন করবেন কাবা শরিফের ইমাম
আজ বসছে সংসদ, রোস্টার ভিত্তিতে অংশ নেবেন এমপিরা

কু;মিল্লা চৌদ্দগ্রাম উপজেলায় আবু বকর নামের এক ছেলে দিয়ে কু;পি;য়ে তার মা খায়েরুন নেছাকে (৭৫) হ;ত্যা করেছেন। পুলিশ অ;ভিযু;ক্ত ছেলে আবু বকরকে আ;ট;ক করেছে।

রোববার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার শুভপুর ইউনিয়নের পাশাকোট গ্রামে এ ঘটনা ঘটে। আবু বকর একই গ্রামের মৃ;ত আনোয়ার উল্লাহর ছেলে। তিনি পিলখানায় বিডিআর বি;দ্রো;হ হ;ত্যা;কা;ণ্ডে;র ঘটনায় সা;জা;ভো;গী অ;বসরপ্রা;প্ত বিডি;আর সদস্য। চৌদ্দগ্রাম থানা পুলিশের পরিদর্শক ত;দ;ন্ত শু;ভ রঞ্জন চাকমা বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পিলখানা হ;ত্যা;কা;ণ্ডে;র ঘটনায় সা;জা;ভোগ থেকে মা;ন;সি;ক ভা;রসা;ম্য;হীন হয়ে প;ড়েন আবু বকর (৩০)। সম্প্রতি তার এক মেয়ে নিয়ে স্ত্রী বাবার বাড়ি চলে যান।

নানামুখী সমস্যায় আবু বকরের মানসিক সমস্যা আরও বেড়ে যায়। রোববার দুপুরে নিজ ঘরে জোহরের নামাজ পড়া অবস্থায় কুড়াল দিয়ে এ;লোপা;তা;ড়ি কু;পি;য়ে মা;কে হ;ত্যা; করেন তিনি।

খবর পেয়ে এলাকাবাসী ছেলে আবু বকরকে আ;ট;ক করে গণ;ধো;লা;ই; দেন। খবর পেয়ে চৌ;দ্দগ্রা;ম থানা পু;লিশ তাকে উ;দ্ধা;র করে থা;নায় নি;য়ে যায়।

চৌদ্দ;গ্রাম থানা পুলিশে;র পরিদর্শক (তদন্ত) শুভ র;ঞ্জন; চাক;মা বলেন, আমা;র চা;ক;রি জী;বনে এমন নৃ;শং;স হ;ত্যা;কা;ণ্ড আ;র দেখিনি। ম;র;দে;হ উ;দ্ধার ক;রে ম;র্গে পা;ঠা;নো হ;য়েছে। সোম;বার ;ঘা;ত;ক আ;বু বকরকে আ;দাল;তে সো;প;র্দ করা হবে।

COMMENTS

[gs-fb-comments]