আমা’র নামে মা’ম’লা হলে ডিসি’র নামেও মা’মলা হবে: এমপি নিক্সন

আমা’র নামে মা’ম’লা হলে ডিসি’র নামেও মা’মলা হবে: এমপি নিক্সন

সুপার ওভারে ম্যাচ শেষ করলো বাংলাদেশের মেয়েরা
প্রেমের টানে যুক্তরাষ্ট্র থেকে উড়ে এলেন তরুণী
বাংলাদেশ নারী দলকে বিশাল রানের টার্গেট দিলো দক্ষিণ আফ্রিকা

চরভদ্রাসন উপজে’লা পরিষদ নির্বাচনকে কে’ন্দ্র করে জে’লা প্রশাসক, উপজে’লা নির্বাহী কর্মক’র্তাসহ স্থানীয় প্রশাসনের

কর্মক’র্তাদের সঙ্গে দুর্ব্যবহারের অ’ভিযোগ উঠেছে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজি’বুর রহমান চৌধুরী নিক্স’নের বি’রু’দ্ধে।এ ব্যাপারে মন্ত্রিপরিষদ বিভাগে চিঠি দিয়েছেন ফরিদপুরের ডিসি অ’তুল সরকার।

ডিসি-ইউএনওসহ নির্বাচনে দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেটদের অ’ত্যন্ত মানহানিকর ও অশ্রাব্য ভাষায় গালিগালাজ ও হু’মকি দিয়েছেন নিক্সন ও তার অনুসারীরা। একে নির্বাচনী আচরণবিধির পরিপন্থি উল্লেখ করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে মন্ত্রিপরিষদ বিভাগে সোমবার চিঠি দেন ফরিদপুরের ডিসি অ’তুল সরকার।

এরই পরিপ্রেক্ষিতে আইনি ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনে চিঠি দিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ। এ বিষয়ে সংবাদ সম্মেলন

করেছেন মজিবুর রহমান চৌধুরী নিক্সন। মঙ্গলবার (১৩ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

সংবাদ সম্মেলনে নিক্সন চৌধুরী বলেন, আমা’র দ্বারা নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন হয়নি। কর্মীদের আ’ট’ক নিয়ে নালিশ করেছি, গা;লিগা;লাজ করিনি।

তিনি আরো বলেন, নির্বাচন চলাকালীন ৪৮ ঘন্টার মধ্যে ডিসি সাহেব আমা’র বাড়িতে ইউএনও সাহেবকে পাঠিয়েছেন, এটা তিনি করতে পারেন না। আমি যদি আচরণবিধি লঙ্ঘন করি তাহলে ডিসি সাহেবও আচরণবিধি লঙ্ঘন করেছেন। আমা’র নামে মা’মলা হলে ডিসির নামেও মা’মলা হবে।

সা’মাজি’ক যোগাযোগ মাধ্যমে আমা’র বক্তব্য পুরোপু”রি এডিট করে ছাড়া হয়ে’ছে বলে দাবি করেছেন নিক্সন চৌধুরী।

তিনি বলেন, শত্রু’পক্ষ আমা’র বক্তব্য সুপার এ’ডিট করে সোশ্যাল মি’ডিয়ায় ছেড়েছে। এ সময় গা’লি’গালা’জের বিষয়টি মিথ্যা বলেও দাবি করেন নিক্সন।

COMMENTS

[gs-fb-comments]