ফুস’ফুসে’ ক্যা’ন্সা’র: আর মাত্র ক’য়েক মাস বাঁ’চ’বেন সঞ্জয় দত্ত!

ফুস’ফুসে’ ক্যা’ন্সা’র: আর মাত্র ক’য়েক মাস বাঁ’চ’বেন সঞ্জয় দত্ত!

শাকিবের নায়িকা হচ্ছেন রুবিনা
বড়লোকের আহ্লাদি মেয়ে দীঘি, সঙ্গে আসিফ ইমরোজ!
কারিশমা সম্পর্কে বিস্ফোরক তথ্য রাভিনার

ফুস’ফুসে’র ক্যা’ন্সা’রে আক্রান্ত বলিউডের জ’নপ্রিয় অভিনেতা সঞ্জ’য় দত্ত। বর্ত’মা’নে স্টে’জ ফো’রে রয়ে’ছে সঞ্জ’য়ে’র ক্যা’ন্সা’র। সম্প্রতি এ খব’র যখন প্রকা”শ্যে আসে, তখন থে’কেই শো’র’গোল শু’রু হয়ে যায়।

এস’বের মা’ঝে স’ম্প্রতি একটি খ”’বরে শুরু হয় জোর শো’র’গো’ল। শোনা যায়, ‘স’ঞ্জয় দ’র হা’তে না’কি আর মাত্র ক’য়েক মাস বাকি রয়ে”ছে। এর বেশি তি’নি বাঁচ’বেন না।’

এ গুঞ্জন ছড়িয়ে প’ড়’তেই ক্ষে’পেছে সঞ্জ’য়ে’র পরি’বার। তারা এ গু’ঞ্জ’নের প্র’তি’বাদ জানি’য়ে’ছে। পি’টি’আইয়ের এক সা’ক্ষাৎকা’রে স’ঞ্জয় দত্তের পরি’বার স্প’ষ্ট জা’য়ে’ছে, অভি’নে’তাকে নিয়ে যে খবর ছ”ড়িয়ে’ছে তা পু’রো’পুরি মিথ্যা। বর্ত’মানে জো’র ক’দমে স’ঞ্জয় দ’ত্তের চিকিৎসা চ’লছে। চিকিৎসা’য় ভা’লো সাড়াও দি’চ্ছে’ন তিনি।

সম্প্র’তি ফের প’রী’ক্ষা করানো হয়। যার ফ”’লও ভালো এসেছে বলে জানি’য়েছে সঞ্জয় দত্তের পরি’বার। স’বাই আশা কর’ছেন ক্যা’ন্সা’র জয় ”করবেন ব’লিউড মু’ন্নাভা’ই।

এর আগে ক্যা’ন্সা”রে’ আ’ক্রা’ন্ত হওয়ার খবর প্রকা”শ্যে আস’তেই শো”না গিয়েছিল চি’কিৎসা’র জন্য মা’র্কিন মুলু’কে অথবা সি”ঙ্গাপু’রে পাড়ি দে’বেন স’ঞ্জয় দত্ত। যদিও শেষ মুহূ’র্তে সেই পরি’কল্প’না বাতি’ল করেন অভিনেতা। মুম্বা’ইয়ে’ই চিকিৎসা ক’রাচ্ছে’ন তিনি।

পাশা”পাশি এই মু’হূর্তে’ তার হাতে বেশ কয়েক’টি ছবি রয়ে’ছে। সেগুলো’র কাজ শেষ কর’তে প্র’স্তু’তি নিচ্ছে’ন। শি’গগি”রই যোগ দেবেন ‘কে’জিএফ ২’ সি’নেমার শু’টিংয়ে। এ কা’জগু’লো শে’ষ করে তা’রপর তি’নি বিদে’শে চিকিৎসা করা’তে যা’বেন বলে জানি’য়ে’ছে তার পরি”বার।

COMMENTS

[gs-fb-comments]