পূজার ছোঁয়ায় রঙিন তারকারা

পূজার ছোঁয়ায় রঙিন তারকারা

কঙ্গনার নামে মানহানির মামলা
সুস্থ হয়ে ফিরছেন এন্ড্রু কিশোর
প্রাক্ত’নকে ভুলে ন’তুনের সঙ্গেই জ’মে উ’ঠেছে নেহার বি’য়ের আ’সর

পূজার ছোঁয়ায় তার’কারাপূ’জার আ’মেজে বিদ্যা সিনহা মীম, স্পর্শি’য়া, মিথি’লা ও সৃজিত মুখা’র্জি বছর ঘুরে আবার এলো শার’দীয় দুর্গা’পূজা। করোনা পরি’স্থিতি’র মধ্যে উৎসবের রঙ কিছু’টা ফিকে হলেও বা’ঙালি হি’ন্দুর সব’চেয়ে বড় ধর্মীয় উৎসবে ‘সী’মিত আকারে’ হলেও সা’মিল হয়ে’ছেন তা’রকারাও।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) ম’হাষ’ষ্ঠীর মধ্য দিয়ে শুরু হ’য়েছে দু’র্গাপূ’জা। এদিন সামা’জিক’মাধ্যমে শুভেচ্ছা জানি’য়েছেন অভিনয় ও সংগীত অ’ঙ্গনের শি’ল্পীরা।

দুর্গা’মণ্ডপে মু’খে মা’স্ক পরা নারী’দের একটি ছবি শে’য়ার করে অ’ভিনেতা চঞ্চ’ল চৌধুরী ‘সবাই’কে শা’রদীয় শুভে’চ্ছা’ জানান। শুভে’চ্ছার সঙ্গে ছবিতে তিনি যে স্বাস্থ্যস’চেত’নতার বার্তাটিও দিলেন তা সহজে’ই অনুমেয়।

ইনস্টাগ্রা’মে মহা’ষষ্ঠীর শুভে’চ্ছা জা’নিয়েছেন অভিনে’ত্রী বিদ্যা সিনহা মীম।

ষষ্ঠীর দিনে পরিবা’রের সঙ্গে পূজা দেখতে বেরিয়ে’ছিলেন অভি’নেত্রী স্পর্শি’য়া। দু’র্গামণ্ড’পের সামনে পরিবা’রের সঙ্গে তোলা এ’কাধিক ছবি ইনস্টা’গ্রামে শেয়ার করে’ছেন তিনি। বর সৃজিত মুখার্জির সঙ্গে ষ’ষ্ঠীর শুভে’চ্ছা জানি’য়েছেন মিথিলাও।

এবার পূজা উপলক্ষে বাংলা’দেশ থেকেই উল্লে’যোগ্য সংখ্যক পূজার গান প্রকাশ পেয়েছে। এবার পূজায় গান গে’য়েছেন সন্দীপন দাস, সমর’জিৎ রায়, অবন্তী দেব সিঁ’থি, সিথি সাহা, কি’শোর দাস, পুলক অধি’কারী, মুক্তা মজু’মদার, হৈমন্তী রক্ষিত দাস, অলক কু’মার, চম্পা বণিক, দে’বলীনা সুর, অপূর্ব অপু, মন্টি সিনহা, কে ডি উজ্জ্বল, মারলিন, অনন্যা আ’চার্য্যসহ অনেকেই।

COMMENTS

[gs-fb-comments]