অবশেষে ৫ মাস পর শুভ অষ্টমীতে ছে’লের নাম জানালেন কোয়েল মল্লিক।

অবশেষে ৫ মাস পর শুভ অষ্টমীতে ছে’লের নাম জানালেন কোয়েল মল্লিক।

শাকিবের নায়িকা ভারতের সংসদ সদস্য নুসরাত জাহান
প্রাক্ত’নকে ভুলে ন’তুনের সঙ্গেই জ’মে উ’ঠেছে নেহার বি’য়ের আ’সর
সুশান্তের সঙ্গে স্বামী-স্ত্রীর মতো থাকতাম: রিয়া

টালিউডের জনপ্রিয় অ’ভিনেত্রী কোয়েল মল্লিক। সেই সঙ্গে জনপ্রিয় অ’ভিনেতা রঞ্জিত মল্লিকের মে’য়ে তিনি। কোয়েল বিয়ে করেছেন নিসপাল সিংকে। মে মাসে একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন কোয়েল।

কে’টে গিয়েছে প্রায় ৫ মাস। এখনও নিজের ছে’লের কি নাম রেখেছেন তা জাননি কোয়েল বা নিসপাল। শোনা যাচ্ছিল প্রচুর নামের লিস্ট তৈরি করলেও ছে’লের কি নাম রাখবেন তা ঠিক করে উঠতে পারছিলেন না কোয়েল।

অবশেষে শুভ অষ্টমীতে ছে’লের নাম জানালেন কোয়েল। কোয়েল তাঁর ইনস্টাতে আজ ছে’লে ও স্বামীর সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। সেখানেই জানিয়েছেন ছে’লের নাম।

কোয়েল তাঁর ছে’লের নাম রেখেছেন ‘কবীর’। এই খবর আজ মহ অষ্টমীর শুভদিনে সকলকে জানিয়েছেন অ’ভিনেত্রী।

উল্লেখ্য, ২০১৩ সালের ১ ফে’ব্রুয়ারি পাঞ্জাবের ছেলে নে’সপাল সিং রানের সঙ্গে বিয়ে হয় কোয়েল মল্লি’কের। নেসপা’ল ভারতের বাংলা ছবি প্রযোজক। পারি’বারিক’ভাবে কল’কাতায় থা’কেন অনে’ক বছর ধরে। কোয়েল ও নেসপালের বিয়ে সে সময়ে টালি’উডের আলোচিত ঘটনা ছিল। বাঙা’লি ও পাঞ্জাবি—দুভাবেই কো’য়েলের’ বিয়ে হ’য়েছিল।

বিয়ের অনুষ্ঠা’নের আ’য়োজ’ন ছিল পাঁচ দি’নের। আশী’র্বাদ, সংগীত, গায়ে’হলুদ, বিয়ে, বউভা’ত—সবই ছিল। বিয়ে’র পর টা’লিউড ইন্ডা’স্ট্রি থেকে নি’জেকে খানি’কটা গু’টিয়ে নিয়ে সংসারে মন দেন এই তা’রকা।

ভার’তের গুণী অ’ভিনেতা রঞ্জি’ত মল্লি’কের মেয়ে কোয়েল মল্লিক বাংলা ছবির জ’গতে এ’সেছেন ২০০৩ সালে। তাঁর প্রথম ছবি ছিল হরনা’থ চক্র’বর্তীর ‘নাটের গুরু’। প্র’থম না’য়ক জিৎ।

প্রথম ছ’বিতেই সুপা’রহিট ছিলেন কোয়েল। সেই ২০০৩ সাল থেকে টানা ১৩ বছর তিনি বাংলা ছবি’কে একে’র পর এক হিট ছবি উপহার দিয়ে গিয়েছেন। তাঁর অভিনীত চলচ্চিত্রগুলোর ভেতর ‘বলো না তুমি আ’মার’, ‘দুই পৃথিবী’,

‘পাগলু’, ‘১০০% লাভ’, ‘হেমলক সো’সাইটি’, ‘পাগলু টু’, ‘সাত পা’কে বাঁধা’, ‘বলো না তুমি আমার’, ‘জ্যাকপট’, ‘নবাব নন্দি’নী’ প্রভৃতি উ’ল্লেখ’যোগ্য। বাণি’জ্যিক ধা’রার পা’শাপাশি ‘দেবী’পক্ষ’ বা ‘হেমলক সো”সাইটি’র মতো ছবিতেও অভি’নয় করে’ছেন।

COMMENTS

[gs-fb-comments]