দ্বি’তীয়’বার অ’ন্তঃস’ত্ত্বা কা’রি’না, মুখ খুলে কী ব’ললেন সাইফ!

দ্বি’তীয়’বার অ’ন্তঃস’ত্ত্বা কা’রি’না, মুখ খুলে কী ব’ললেন সাইফ!

নেহা কক্করের তুলনায় রোহনপ্রীত সিং কত বছরের ছোট জানেন!
মুখোশ সিনেমায় মোশাররফ করিম
অমিতাভের ২৮০০ কোটির সম্পত্তি ভাগ করলেন দুই ভাগে

চল’তি বছরের ১২ অ’গাস্ট সাইফ আলি খান ঘোষণা করেন, তাঁদের ঘরে আসছে দ্বিতীয় সন্তান। পরি’বা’রে নতুন সদস্যে’র আ’গমন হচ্ছে বলে খবর দেওয়া হয় সাই’ফের পি আর টি”মের তর’ফে। ওই ঘোষ’ণার পর থে’কেই বলি’উডের এই পাও’য়ার কা’পল-কে শুভেচ্ছা ‘জানাতে শুরু করেন সে’লেবরা।

দ্বি’তী’য়বার মা হচ্ছেন কা’রিনা, এই খবর পাও’য়ার পর কী ব’লে’ছিলেন সাইফ! সম্প্র’তি এমনই প্রশ্ন করা হয় কারিনা কা’পুর খান-কে। যা শুনে তিনি বলেন, তাঁদের পরিবারে কোনও কি’ছুই ফি’ল্মি নয়। সাইফ ভী’ষণ সা’ধারণ

জী’বন’যাপন কর’তে পছন্দ করেন এবং ঠা’ণ্ডা মা’থার মানুষ। করিনা যখন দ্বিতীয়’বার অ’ন্তঃস’ত্ত্বা হওয়ার খবর

প্র’কাশ করেন, সেই স’ময় খু’শি হয়ে যান সইফ। পরি’কল্পনামা’ফিক কোনও কিছু’ই ছিল না তাঁ’দের কিন্তু খুশির মুহূর্ত উ’জ্জ্বা’পন কর’তে তাঁরা পিছপা হননি বলেও জা’নান কারিনা।

দ্বি’তী’য়বা’র অ’ন্তঃস’ত্ত্বা হও’য়ার পরও শ্যু’টিং ব’ন্ধ করেননি কা’রিনা কাপুর খান। স’ম্প্র’তি দিল্লিতে উড়ে যান করিনা। লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্যই দিল্লিতে উড়ে যান তিনি। কা’রি’নার স’ঙ্গে সাই’ফ এবং তৈমুর’কেও

দি’ল্লিতে উড়ে যেতে দেখা যা’য়। আ’মির খানের সঙ্গে লাল সিং চা’ড্ডা’র শ্যু’টিং শেষ করে এরপর পতৌদি রাজপ্রাসাদে উড়ে যান সা’ইফরা। সেখা’নেই কাটে তাঁ’দের ৮ বছরের ‘বিবাহ’বার্ষি’কী। বিবা’হবা’র্ষিকী পা’লনে’র পর পতৌদি রা’জ’প্রা’সাদ থে’কে বুধবা’র মু’ম্বইতে ফিরে আ’সেন সাইফ, কারিনা।

প্রসঙ্গত কারি’না দ্বি’তীয়’বার অ’ন্তঃস’ত্ত্বা হওয়া’র পর খুশি প্রকা’শ করেন অভি’নেত্রীর’ বাবা রণ’ধী’র কা’পুর। তিনি

বলেন, এবার সইফ, কারি’নার পরিবা’র স’ম্পূর্ণ হবে। ছেলে হো’ক কিংবা মে’য়ে, সুস্থ স’ন্তান যা’তে পৃ’থিবীতে’ আসে, সেই প্রার্থ’না’ই কর’ছেন তাঁরা।

COMMENTS

[gs-fb-comments]