কুচ কুচ হোতা হ্যায় ছবির সেই পি’চ্চি যাকে বিয়ে করতে যাচ্ছেন

কুচ কুচ হোতা হ্যায় ছবির সেই পি’চ্চি যাকে বিয়ে করতে যাচ্ছেন

সপ্ত’মীতে বন্ধুদের সঙ্গে জমিয়ে আড্ডা, ‘উড়ি উড়ি যায়’ গানে নজর কাড়লেন রচনা
শিল্প কখনো অশ্লীল হয় না, অশ্লীল আমাদের দৃষ্টিভঙ্গিঃ মৌসুমী হামিদ
বলিউডের ২৫ তারকার নাম ফাঁ’স করেছেন রিয়া

২২ বছর হয়ে গেল বলিউডের বিখ্যাত সি’নেমা ‘কুচ কুচ হো’তা হ্যায়’ মু’ক্তি পেয়েছে। সেই ছবিতে শাহরুখ-কাজলের রসা’য়ন মনে রা’খার মতো ছিল। তবে ছবি’টিতে নজর কাড়া অভিনয় ক’রেছি’লেন প্রায় সক’ল শিল্পী’ই।

ছোট্ট সর’দার চরি’ত্রে পার’জান দ’স্তুর। পুরো সি’নেমাতে তার মাত্র একটি ডায়’লগ’ই ছিলো। সেটি হলো ‘তু’সি না যাও’। এই এক’টি সংলা’প দি’য়েই ‘বি’খ্যাত হয়ে গিয়ে”ছিলেন এই পারজান।

সেই ছোট্ট পারজা’ন দ’স্তুর এখন আর ছোট’টি নেই। দেখতে দেখতে তিনি এখন পুরো’দ’স্তুর যুবক। ক’রতে চলেছেন বিয়ে। আর বিয়ে’র খবর দিয়েই বলি’উডে এখন আ’লো’চিত ব্য’ক্তি ‘কুচ কুচ হো’তা হ্যায়’ সিনে’মার ছোট সরদার।

‘পার’জান নি’জেই জা’নালে’ন, ২০২১ সালের ফেব্রু’য়ারিতে গাঁ’টছড়া বাঁ’ধার জন্য প্রস্তুত তিনি। সোশাল মিডি’য়ায় ঘো’ষণা দিয়ে তিনি বলেন, প্রে’মিকা ডে’লনা শ্র’ফ’কে বিয়ে করতে যা’চ্ছেন তিনি। সব’কিছু ঠিক”ঠাক থাকলে সা’মনের বছর ফেব্রু’য়ারি’তেই বিয়ের পিঁ’ড়িতে বসবেন তারা।

গণমাধ্য’মের সঙ্গে আলা’পকালে পা’রজা’ন জানান, ‘বেশ অ’নেক বছর ধরে আমরা দুজন দুজনকে চিনি। বিয়ের বিষয়ে পারি’বারি’কভাবে আ’মাদের কথা হ’য়েছে। কথা ছিল চলতি বছরেই বিয়ের পিঁ’ড়িতে ব’সা’র কিন্তু ক’রো’নার কা’রণে তা আর হয়ে উঠে’নি। সবাই আমাদের জন্য সৃ’ষ্টিক’র্তার কা’ছে প্রার্থনা করবেন।’

প্রসঙ্গত, পার’জান শুধু কুচ কুচ হোতা হ্যায় নয়, তিনি অভি’নয় করে’ছেন ‘কা’হো না পেয়ার হ্যায়, মহব্বা’তিন, জু’বাইদা, কাভি খুশি কাভি গম এবং ব্রেক কে বাডের মতো ছবিতে।

COMMENTS

[gs-fb-comments]