কেন হলো না শাহরুখ-কাজলের বিয়ে?

কেন হলো না শাহরুখ-কাজলের বিয়ে?

‘শাকিবের সঙ্গে আমার তুলনা করলে তো হবে না’
বিচ্ছেদের পর একমাত্র মেয়েকে নিয়ে কেমন আছেন ৩৬ বছর বয়েসি সিঙ্গেল মাদার বাঁধন
রিয়াকে মা’দ’ক সরবরাহ করতেন সাইফ কন্যা সারা!

তখন তাদের দুজনেরই ক্যারিয়ারের উজ্জ্বলতম সময়। দুজনেই এগিয়ে চলেছেন সমানতালে। একের পর এক হিট ছবিতে জুটি হয়ে পর্দা ভাগাভাগি করেছেন। সেসব ছবি আজ বলিউডের সর্বকালের অন্যতম সেরা ছবিগুলোর তালিকায়। আর জুটি হিসেবে শাহরুখ খান ও কাজলের নামটিও শীর্ষে।

শাহরুখ খান ও কাজলকে সিনেমায় এতোটাই সাবলীল দেখা যেত রোমান্টিক চরিত্রগুলোতে যে অনেকেই ভাবতেন তারা

হয়তো বিয়ে করে সংসার পাতবেন। অনেক ইন্ডাস্ট্রির সেরা জুটি নিয়েই এমন মিথ ছড়ানো থাকে। একটা সময় জানা যায় শাহরুখের স্ত্রীর নাম গৌরি খান। আর কাজল বিয়ে করেছেন অভিনেতা অজয় দেবগনকে।

বলার অপেক্ষা রাখে না প্রিয় জুটির ভক্তদের মনে এই খবর কষ্টের অনেক কারণ। অনেকের মনেই প্রশ্ন জাগে, কেন বিয়ে করলেন না প্রিয় জুটির তারকারা। তেমনি শাহরুখ ও কাজলকেও একাধিকার এই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে।

সর্বশেষ গেল বছরের নভেম্বরে ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বের আয়োজন করে এই প্রশ্নের মুখে পড়েছিলেন কাজল।

তিনি আগেই কথা দিয়েছিলেন ভক্তরা যে প্রশ্নই করুন না কেন উত্তর দেবেন। তাই চ্যাট সেশন চলাকালীন এক ভক্ত
যখন প্রশ্নটা করলেন, ‘অজয় দেবগনের সঙ্গে দেখা না হলে তিনি কি শাহরুখকেই বিয়ে করতেন?’ তখন চুপ থাকেননি এই অভিনেত্রী। উত্তরে বলেন, ‘শাহরুখের কি কি উচিত ছিল না আমাকে প্রপোজ করা!’

এই জবাব বেশ আন্দোলিত করে ভক্তদের। শুরু হয় আলোচনা। অনেকে আফসোস করে লিখেছিলেন, ‘ইশ! শাহরুখ যদি

প্রস্তাব দিতেন কাজলকে কতই না ভালো হতো। প্রিয় জুটিকে দম্পতি হিসেবে দেখা যেত।’ কারণ ভক্তদের সবাই মনে করেন শাহরুখের সঙ্গেই কাজলকে বেশি মানাতো।

তবে বাস্তবতা হলো সিনেমায় নাম লেখানোর আগেই বিয়ে করেছেন শাহরুখ খান। ১৯৯১ সালে। আর কাজলের সঙ্গে তার কাজ শুরু হয় পরের বছর থেকে। তাই কাজলকে বিয়ের প্রস্তাব দেয়ার সুযোগ শাহরুখ খানের জন্য ছিলো না।

COMMENTS

[gs-fb-comments]