পাত্র খুঁজছেন ‘ম্যাডাম ফুলি

পাত্র খুঁজছেন ‘ম্যাডাম ফুলি

এক দশক পর একসঙ্গে শাকিব-পপি
দীপাবলিতে উষ্ণতা ছড়ালেন কলকাতার নায়িকারা
বজরঙ্গি ভাইজানের মুন্নির বিয়ের সময় হয়ে গেছে, আর এখনও সিংগেল সালমান খান

বাংলা সিনেমার আলোচিত এবং জনপ্রিয় চরিত্র ‘ম্যাডাম ফুলি’। এ চরিত্রে অভিনয় করে আজও দর্শক হৃদয়ে বেঁচে

আছেন চিত্রনায়িকা সিমলা। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন শহীদুল ইসলাম খোকন পরিচালিত এ সিনেমায় অভিনয় করেই।

নতুন খবর হলো- বিয়ের জন্য পাত্র খুঁজছেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা সিমলা। সম্প্রতি দেশীয় একটি গণমাধ্যমকে এ কথা জানিয়েছেন তিনি। এর আগে শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনা একটি শোতে সিমলা দুষ্টুমি করেই

বলেছিলেন, ‘যুবরাজ সিং ক্রিকেট খেলে সেঞ্চুরি করেছেন। আমি বিয়ে করে সেঞ্চুরি করব।’

এবার তাহলে সত্যিই বিয়ের জন্য পাত্র খুঁজছেন এ নায়িকা। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, মনের মতো পাত্র পেলে বিয়েটা সেরে ফেলব। বিয়ে তো করতেই চাই। পরিবার থেকে পাত্র খোঁজা চলছে। আমার মন বোঝে, এমন পাত্র পেতে হবে।

প্রায় বছর দুয়েক আগে মুম্বাই পাড়ি জমিয়েছিলেন সিমলা। উদ্দেশ্য ছিল ঢালিউড ছেড়ে বলিউডে স্থায়ী হওয়া। করোনার

প্রকোপে সে স্বপ্ন অনেকটাই অধরা রয়ে গেছে সিমলার। গত মাসের মাঝের দিকে দেশে ফিরেছেন তিনি। মুম্বাইয়ের মীরা রোডের বাড়ি ছেড়ে বর্তমানে রাজধানীর মালিবাগের একটি বাড়িতে থাকছেন আলোচিত এ অভিনেত্রী।

দেশে ফিরতে বেশ বেগ পেতে হয়েছে সিমলাকে। মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে সময় নিউজকে তিনি জানান, মুম্বাই থেকে আকাশ পথে বেনারস, বেনারস থেকে কলকাতা এবং কলকাতা থেকে সড়ক পথে ঢাকায় ফিরেছেন তিনি। তার

ভাষায়, আমার মায়ের শরীরটা অনেকদিন ধরেই খারাপ। তাই তড়িঘড়ি করে কষ্ট করে ঢাকায় ফিরেছি। আপাতত ঢাকাতেই আছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত মুম্বাই ফিরে যাওয়ার পরিকল্পনা নেই।

১৯৯৯ সালে সিমলা পা রাখেন রূপালি পর্দায়। তার প্রথম চলচ্চিত্র ‘ম্যাডাম ফুলি’। এতে নাম ভূমিকায় অভিনয়

করেছিলেন তিনি। এছাড়া সিমলা অভিনয় করেন ‘গঙ্গাযাত্রা’, ‘সমাধি’, ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’, ‘নাইওর’ সহ প্রায় ৩৫টি সিনেমায়। মুক্তির অপেক্ষায় আছে সিমলা অভিনীত ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমাটি।

COMMENTS

[gs-fb-comments]