স্ত্রী-ছেলেসহ অভিনেতা আজিজুল হাকিম করো;নায় আ;ক্রা;ন্ত

স্ত্রী-ছেলেসহ অভিনেতা আজিজুল হাকিম করো;নায় আ;ক্রা;ন্ত

মোশাররফ করিম এবার মাতাতে যাচ্ছেন কলকাতার ছবি
উঠতি নায়কে আগ্রহ ক্যাটরিনার
ফরাসি পণ্য বয়কট করলেন নুসরাত ফারিয়া

দেশীয় নাটকের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি ছাড়াও তার স্ত্রী নাট্যকার জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমও করোনায় আক্রান্ত হন।

বুধবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম। বাংলাদেশ স্পেশালিস্ট হাসপাতালে কোভিড-১৯ পরীক্ষা করান তারা। মঙ্গলবার তাদের রিপোর্ট পজিটিভ আসে।

আহসান হাবিব নাসিম বলেন, আজিজুল হাকিম ভাই, জিনাত হাকিম ভাবি ও তাদের ছেলের করোনা টেস্টের ফলাফল পজিটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তারা এখন বাসায় রয়েছেন। করোনা পজিটিভ হলেও শারীরিকভাবে বড় ধরনের কোনো সমস্যা দেখা যায়নি।

করোনাভাইরাস টেস্ট ছাড়াও আজিজুল হাকিম, জিনাত হাকিম ও তাদের ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমের রক্তের বেশকিছু পরীক্ষা করানো হয়েছে। বুধবার রাতে এসব পরীক্ষার ফলাফল হাতে পাওয়ার কথা রয়েছে। ফলাফলের পরই চিকিৎসার জন্য হাসপাতাল নাকি বাসায় তারা অবস্থান করবেন-এ নিয়ে সিদ্ধান্ত নেবেন চিকিৎসকেরা।

আজিজুল হাকিম ছাত্রজীবনে আরিয়ানাক থিয়েটারে যুক্ত হয়েছিলেন। ১৯৭৭ সালে আরণ্যক নাট্যদলে যোগ দেন। এরপর

দর্শকপ্রিয় মঞ্চ-টিভি নাটক ও চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। ১৯৯৩ সালে বিবাহ করেন আজিজুল হাকিম। তার নাযাহ হাকিম নামের এক মেয়ে ও মুহাইমিন রেদোয়ান হাকিম নামের এক ছেলে রয়েছে।

COMMENTS

[gs-fb-comments]