দ্বিতীয় স’ন্তান আগ’মনের আগেই ভাগ‍্য খুলে গে’লো সাই’ফের!

দ্বিতীয় স’ন্তান আগ’মনের আগেই ভাগ‍্য খুলে গে’লো সাই’ফের!

কারিনা কাপুরকে নিয়ে যা বললেন শাশুড়ি শর্মিলা
হাবিবের সঙ্গে সালমার প্রথম
শুক্রবার পর্দায় উঠছে ‘শাহেনশাহ’

ব’লিউ’ডের প্রথম সা’রির অন‍্যতম জন’প্রিয় অভি’নেতা সা’ইফ আলি খান। তিনি এসে’ছেন নবাব প’রিবার থেকে। আর সে’খান থেকে এসেই ব’লিউডে বেশ জাঁ’কিয়ে বসে’ছেন তিনি। ইন্ডা’স্ট্রিতে আছে’ন দী’র্ঘসম’য় ধরে।

প্রতিনিয়ত নি’জের অ’ভি’নয়কে আ’রো ক্ষু’রধা’র করে তুলছেন তিনি। সেই সঙ্গে নি’জের জন‍্য চড়া দামও হাঁকতে শুরু করে’ছেন সাইফ। এদিকে, নে’টিজে’নরা বলছে দ্বিতীয় সন্তান আ’সার আ’গেই ভাগ্য খুলছে সাই’ফের! অর্থাৎ

কারিনা দ্বি’তীয়’বারে’র মতো মা হতে যাচ্ছেন। তৈমু’রের পর এটি কারিনা-সাই’ফের দ্বি’য় সন্তান। সাই’ফের আগের সংসারেও দুই সন্তান র’য়েছে।

জানা গেছে, হঠাৎ করেই নি’জের পা’রিশ্র’মিক বেশ কয়ে’কগুণ বাড়ি’য়ে দি’য়েছেন তিনি। আগে যেখানে এক একটি ছবি’র জন‍্য নিতেন ৩-৪ কোটি টাকা নিতেন সেখা’নে এখন দশ কো’টিরও বেশি পা’রিশ্র’মিক চাইছেন অভি’নেতা, এমন’টাই খবর শোনা যাচ্ছে ব’লিপা’ড়ায়।

পরপর বেশ কয়েকটি ছবি’তে তুখো’ড় অভি’নয় করে’ছেন সাইফ। শুধু বড়’পর্দা নয়, ওয়েব সি’রিজেও নি’জের

অভি’নয় দক্ষতার ছাপ রেখেছে’ন তিনি। গত বছর সে’ক্রে’ড গেমস ওয়েব সিরি’জের মা’ধ‍্যমে ডিজি’টাল দুনিয়ায় অভি’ষেক করেন তিনি। প্রচুর জ’নপ্রি’য় হয় সেই সিরি’জ।

এবার ‘দি’ল্লি’ নামে আরো একটি সি’রিজে দেখা যেতে চলেছে সা’ইফকে। প্রসঙ্গত, শেষ বার ‘দিল বেচা’রা’ ছবি’তে একটি ক‍্যা’মিও চরি’ত্রে অ’ভিনয় করে’ছিলেন তিনি। চ’রি’ত্রটি ছো’ট হলেও দর্শ’করা তার অ’ভিনয় বেশ প’ছন্দ

করে’ছি’লেন। তার আগে ‘তানা’জি: দ‍্য আন’সাং ওয়ারি’য়ার’ ও ‘জও’য়া’নি জা’নেমন’ ছবি’তে অ’ভিনয় ক’রেছি’লেন তিনি।

এরপর ভূত পু’লিস ছবিতে দেখা যাবে সাই’ফকে। এছাড়াও ছবিতে রয়ে’ছেন ফাতিমা সানা শে’ইখ ও আলি ফজ’ল। ছবির শুটিং ইতিমধ‍্যেই শুরু হয়ে গেছে। এই ছবির শু’টিংয়ে’র কাজে এই মু’হূর্তে ডাল’হৌ’সিতে র’য়েছে’ন সা’ইফ। তবে তৈ’মুর ও কারি’না মুম্বই’তে নিজে’র বা’ড়িতেই রয়েছেন।

COMMENTS

[gs-fb-comments]